বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সৈয়দ রেজওয়ান আহমদ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

সৈয়দ রেজওয়ান আহমদ জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত

আমার সুরমা ডটকমজাতীয় শিক্ষা সপ্তাহ-২০১৭ উপলক্ষে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছেন জগন্নাথপুর উপজেলাধীন শতবছরের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান সৈয়দপুর সৈয়দীয়া শামছিয়া আলিম মাদরাসার অধ্যক্ষ, বিশিষ্ট লেখক ও গবেষক সৈয়দ রেজওয়ান আহমদ। শিক্ষা মন্ত্রণালয়ের নীতিমালার শর্তাবলীর আলোকে জাতীয় শিক্ষা সপ্তাহ সুনামগঞ্জ জেলা নির্বাচন কমিটি তাঁকে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত করে। ইতিপূর্বে তিনি উপজেলা পর্যায়ে জগন্নাথপুর উপজেলার শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হন।

উল্লেখ্য, তিনি ২০০৩ সালে জেলা পর্যায়ে শ্রেষ্ঠ অধ্যক্ষ নির্বাচিত হয়েছিলেন। ২০১২খ্রি. তিনি এম ফিল ডিগ্রী অর্জন করেন। তাঁর গবেষণা কর্মটি পুস্তকাকারে “মাওলানা উবায়দুল হক রহ. জীবন ও কর্ম নামে প্রকাশিত হয়েছে। তাছাড়া তিনি ‘মাওলানা তারিক জামিলের হৃদয়কাড়া বয়ান’ অনুবাদ, ‘বিশ্বইজতেমার বয়ান সমগ্র’ এবং ‘তিন হযরতজিকে নিয়ে স্মৃতি কথা’ পৃথক দুইটি বইয়ের অনুবাদ ও সংকলন করেছেন। বর্তমানে তিনি পিএইচডি গবেষণারত। তিনি জগন্নাথপুর উপজেলার ঐতিহ্যবাহী গ্রাম সৈয়দপুর গ্রামের বিশিষ্ট শিক্ষানূরাগী ও সমাজসেবক মরহুম হাফিজ সৈয়দ বশারত আলী মরহুম সৈয়দা আজিজুন নেছার ৩য় ছেলে। তিনি সকলের দোয়াপ্রার্থী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: