শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

হরনগর, গুচ্ছগ্রাম ও নোয়াগাঁও মাদরাসায় পাঠ্যবই বিতরণ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাই উপজেলার রাজানগর ইউনিয়নের হরনগর, গুচ্ছগ্রাম ও নোয়াগাঁও ইসলামিয়া মাদরাসা ও এতিমখানার গরিব ছাত্র-ছাত্রীদের মধ্যে শনিবার সকাল ১০টায় পাঠ্যবই বিতরণ করা হয়। মাদরাসার মুহতামিম মাওলানা আমিরুল হকের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনাা কমিটির ক্যাশিয়ার নজির মিয়া, সদস্য মোঃ আব্দুল কদ্দুস, ক্বারী সিরাজুল ইসলাম, শিক্ষক মাওলানা নাজির আহমদ, মাওলানা জয়নুল আবেদীন, মাওলানা আতাউর রহমান প্রমুখ।
যাদের অর্থায়নে মাদরাসার ছাত্র-ছাত্রীদের মধ্যে বই বিতরণ করা হয়, তারা হলেন দিরাইয়ের সাব-রেজিস্ট্রার আব্দুল বাতেন, দিরাই বাজারের বিশিষ্ট ব্যবসায়ি হাজি নূর মিয়া তালুকদার, সেন মার্কেট ব্যবসায়ি সমিতির সভাপতি হাজী মুকুল মিয়া চৌধুরী, ক্বওমী টিভির পরিচালক মোঃ খালেদ মিয়া, লন্ডন প্রবাসি জুবায়ের আহমদ সরদার, শুকরিয়া শাড়ি ঘরের স্বত্ত¡াধিকারী রেজাউল করিম রুনু, দিরাই বাজার জামে মসজিদের ইমাম মাওলানা শিহাব উদ্দিন, আমজাদ মাইক সার্ভিসের স্বত্ত¡াধিকারী মাওলানা শামছুল হক ও গুচ্ছগ্রামের মোঃ জামাল মিয়া।
পরিশেষে মুনাজাতের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: