বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:০৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

হেফাজত মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী আইসিইউতে

amarsurma.com

আমার সুরমা ডটকম:

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নূর হোছাইন কাসেমীকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছে। শুক্রবার সকাল ১০টায় তার প্রেস সেক্রেটারি মুনির আহমেদ এ তথ্য জানান।
মুনির আহমেদ বলেন, গত ১ ডিসেম্বর শ্বাসকষ্ট হওয়ায় তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বৃহস্পতিবার রাতে হঠাৎ শারীরিক অবস্থার অবনতি হলে তাৎক্ষণিকভাবে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) স্থানান্তর করা হয়।
নূর হোছাইন কাসেমীর ঠান্ডা ও শ্বাসকষ্ট থাকলেও করোনা পরীক্ষায় নেগেটিভ ফলাফল এসেছে বলেও জানান মুনির আহমেদ। এদিকে পরিবারের পক্ষ থেকে দেশবাসীর কাছে তার রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হয়েছে।

পীর সাহেব চরমোনাইর দোয়া কামনা:

এদিকে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই হেফাজতে ইসলামের মহাসচিব আল্লামা নুর হোসাইন কাসেমীর আশু রোগমুক্তি কামনা করেছেন। সেইসাথে দেশবাসীকেও দোয়া করার আহ্বান জানিয়েছেন।
গতকাল শুক্রবার এক বিবৃতিতে পীর সাহেব চরমোনাই বলেন, মাওলানা নূর হোসাইন কাসেমী একজন বরেণ্য আলেমেদ্বীন। দরস ও তাদরিসের পাশাপাশি দ্বীন প্রতিষ্ঠার জন্যও কাজ করছেন নিরলসভাবে। মহান রব্বুল আলামিন দ্বীনের এ আলেমেদ্বীনকে সুস্থতার নেয়ামত দান করুন। আমীন!

হাসপাতালে দোয়া:

অপর দিকে গতকাল শুক্রবার বাদ আসর হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমীকে দেখতে হাসপাতালে যান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা শেখ মুজিবুর রহমান, সিনিয়র যুগ্ম মহাসচিব শায়খুল হাদিস মাওলানা গোলাম মহিউদ্দিন ইকরাম ও যুগ্ম মহাসচিব মাওলানা আব্দুল মালেক চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন জামিয়া মাদানিয়া বারিধারা মাদরাসার ভাইস প্রিন্সিপ্যাল মাওলানা নাজমুল হাসান, বারিধারা মাদরাসার নাজিমে তালীমাত মুফতি মকবুল হোসাইন, সুবহানিয়া মাদরাসার নাজেমে তালীমাত মুফতি মহিউদ্দিন মাসুম, মাওলানা মাসুদ আহমদ, মুফতি জাকির হোসেন কাসেমী ও মুফতি জাবের কাসেমী। মাগরিবের নামাযের পূর্বে কাসেমী সাহেবের সুস্থতার জন্য বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়েছে। দোয়া পরিচালনা করেছেন আল্লামা নূর হোসাইন কাসেমী সাহেবের ছোট ভাই মাওলানা আব্দুল কুদ্দুস।

amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: