বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:০০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
২৮-বিজিবির আয়োজনে সুনামগঞ্জে শুরু হল সপ্তাহব্যাপী আন্ত:স্কুল ফুটবল প্রতিযোগীতা

২৮-বিজিবির আয়োজনে সুনামগঞ্জে শুরু হল সপ্তাহব্যাপী আন্ত:স্কুল ফুটবল প্রতিযোগীতা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

মাদক ও চোরাচালানমুক্ত সীমান্ত অঞ্চল গড়ে তুলতে ‘আলোকিত সীমান্ত’ শ্লোগানকে সামনে রেখে ২৮-বর্ডার গার্ড ব্যাটালিয়ন সুনামগঞ্জ বিজিবির আয়োজনে শুরু হয়েছে সপ্তাহব্যাপী বিজিবি আন্ত:স্কুল ফুটবল প্রতিযোগীতা সীমান্ত কাপ ২০১৯ ইং। সীমান্তবর্তী অঞ্চলের সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়–য়া ১০৬ জন ক্ষুদে শিক্ষার্থীর সমন্বয়ে ৮ দলের অংশ গ্রহণে এ ফুটবল প্রতিযোগীতার আয়োজন করা করা হয়।
বৃহস্পতিবার বিকেলে জেলার বিশ্বম্ভরপুর উপজেলার বিজিবি ডলুরা কোম্পানীর সার্বিক সহযোগীতায় ৪টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থী দলের অংশ গ্রহণে প্রথম পর্বে ডলুরা মাঠে ডলুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ও চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্ষুদে ফুটবলাদের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
খেলায় ৪.০ গোলে ডলুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীরা চিনাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের পরাজিত করে চ্যাম্পিয়ানশীপ অর্জন করে। খেলায় প্রধান অতিথি হিসেবে ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম উপস্থিত থেকে ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন, ক্ষুদে খেলোয়ারদের হাতে ট্রপি, মেডেল ও পুরস্কার বিতরণ করেন।
খেলা শেষে সীমান্ত এলাকায় মাদক, চোরাচালান, মানবপাচার ও সীমান্তে অবৈধ অনুপ্রবেশ, অপতৎপরতা প্রতিরোধে স্কুল শিক্ষার্থী/শিক্ষক, সাংবাদিক, জনপ্রতিনিধি, সুশীল সমাজের লোকজন ও সাধারণ লোকজনসহ প্রায় তিন হাজার লোকের উপস্থিতে এক জনসচেনতামুলক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মো. মাকসুদুল আলম।
অন্যদের মধ্যে সিলেট সেক্টরের জি টু মেজর মেজবাহ উদ্দিন রাসেল, মেডিক্যাল অফিসার (এমও) মেজর মো. জালাল উদ্দিন জায়গীরদার, ডলুরা কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রাশেদ, সলুকাবাদ ইউনিয়নের ইউপি চেয়ারম্যান রওশন আলী, ইউপি সদস্য মো. আক্তার হোসেন, ব্যবসায়ী আবু সুফিয়ান ও ওয়াদুদ মিয়া, বিজিবির ক্যাম্প কমান্ডার ও সৈনিকগণ প্রমুখ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: