শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৮:৩৭ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
৯ মার্চ থেকে মহিলা দ্বীনি শিক্ষাবোর্ডের ফাইনাল পরীক্ষা শুরু

৯ মার্চ থেকে মহিলা দ্বীনি শিক্ষাবোর্ডের ফাইনাল পরীক্ষা শুরু

amarsurma.com

আমার সুরমা ডটকম:

চলতি শিক্ষাবর্ষে সুনামগঞ্জে মহিলা দ্বীনি শিক্ষাবোর্ডের ফাইনাল পরীক্ষা ৯ মার্চ বুধবার থেকে শুরু হচ্ছে। বোর্ডের সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।
সূত্র জানায়, আগামি ৫ শাবান ১৪৪৩ হিজরি, ৯ মার্চ ২০২২ খ্রিস্টাব্দ মুতাবেক ২৪ ফাল্গুন ১৪২৮ বঙ্গাব্দ বুধবার থেকে শুরু হয়ে একাধারে ৯ দিন পর্যন্ত পরীক্ষা চলবে। পরীক্ষায় জেলার মোট ৫৯টি ১১১টি মাদরাসার মধ্যে অংশগ্রহণ করবে ৮১টি মাদরাসা।
সূত্র আরও জানায়, এবারের পরীক্ষায় পাঁচটি জামাতে মোট ২ হাজার ৩৮২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করছে। তন্মধ্যে তাকমীল ফিল হাদীসে ২৮৫ জন, ফজিলত জামাতে ২৯২ জন, ছামিনাহ জামাতে ৫৭২ জন, খামিছাহ জামাতে ৭৬৩ জন, ছালিছাহ জামাতে ৪৬৭ জন, হিফজ জামাতে ৩ জন।
বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাওলানা ইলিয়াছ আহমদ জানান, পরীক্ষা গ্রহণের জন্য বোর্ডের যাবতীয় কার্যক্রম সম্পন্ন করা হয়েছে। নকলমুক্ত, সুন্দর ও সুষ্ঠুভাবে পরীক্ষা গ্রহণ করতে আমাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রয়েছে। এজন্য সংশ্লিষ্ট শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকদের আন্তরিক সহযোগিতা তিনি কামনা করছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: