শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৪০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কলমাকান্দায় বেদে বহরসহ শতাধিক পরিবারে খাদ্য সহায়তা দিল যুগান্তর স্বজন সমাবেশ

কলমাকান্দায় বেদে বহরসহ শতাধিক পরিবারে খাদ্য সহায়তা দিল যুগান্তর স্বজন সমাবেশ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

করোনা ভাইরাস সংক্রমনে বেদে বহরে থাকা বেদে সম্প্রদায় ও কর্মহীন শতাধিক পরিবারের খাদ্য সহায়তা দিয়েছেন যৌথভাবে নেত্রকোনার কলমাকান্দা উপজেলা প্রশাসন ও যুগান্তর স্বজন সমাবেশ।
মঙ্গলবার (২৮ এপ্রিল) উপজেলা সদরে থাকা বেদে বহরে ও যুগান্তর স্বজন সমাবেশ কার্যালয়ে সামাজিক দুরত্ব বজায় রেখে এসব খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
কর্মহীন খেটে খাওয়া পরিবারের সদস্য ও বেদে বহরে থাকা শতাধিক পরিবারের সদস্যদের প্রত্যেককে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ১ কেজি সয়াবিন তৈল, ২ কেজি চিনি, ১ কেজি ছোলা, ১ কেজি লবন, ১টি সাবান ও ১টি করে মাস্ক দেয়া হয়।
খাদ্যসহায়তা বিতরণকালে কলমাকান্দা উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল খালেক তালুকদার, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. সোহেল রানা, উপজেলা প্রেসক্লাব সাধারন সম্পাদক ফখরুল আলম খসরু, দৈনিক যুগান্তরের কলমাকান্দা প্রতিনিধি ও স্বজন সমাবেশ উপদেষ্টা সাংবাদিক প্রান্ত সাহা বিভাস, যুগান্তর স্বজন সমাবশ কলমাকান্দা উপজেলা শাখা সভাপতি প্রণয় কুমার তালুকদার, সাধারন সম্পাদক ডা. অলক কুমার সিংহ, স্বজন প্রশান্ত কুমার সাহা, মাহতাব উদ্দিন মোহসিন, সুব্রত সাহা মিঠু, রাজন সাহা, সৈকত মিয়া, রনি সাহা প্রমূখ উপস্থিত ছিলেন।
ইউএনও সোহেল রানা বলেন, করোনা ভাইরাস সংক্রমনে দেশের ক্রান্তিকালে যুগান্তর স্বজন সমাবেশের ন্যায় এমন মানবিক সহায়তা নিয়ে দেশের অন্যান্য সামাজিক সাংস্কৃতিক সংগঠনগুলো, বিক্তবান, দানশীল ব্যাক্তিবর্গ কর্মহীন ও বিপাকে পড়া খেটে খাওয়া মানুষজনের পাশে দাড়ানোর আহবান জানাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: