শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:৩৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

মায়ের সম্পত্তির অংশ আদায়ে ছেলের সংবাদ সম্মেলন

amarsurma.com
মায়ের সম্পত্তির অংশ আদায়ে ছেলের সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার:

মাকে তার বাবার বাড়ির সম্পত্তি থেকে বঞ্চিত করায় ক্ষুদ্ধ হয়ে মামার বিরুদ্ধে সংবাদ সম্মে¥লন করেছে ভাগিনা। নানার সম্পত্তির মধ্যে সন্তান হিসেবে যে যতটুকু পাবে, তা বুঝিয়ে দিতেই এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয় বলে জানা যায়। বুধবার দুপুরে সুনামগঞ্জের দিরাই পৌরশহরের কলেজরোডস্থ নিজ দোকানে সংবাদ সম্মেলনের মাধ্যমে মামার বিরুদ্ধে নানার সম্পত্তিতে মায়ের যে অধিকার রয়েছে, তা পুঙ্খানুপুঙ্খভাবে বুঝিয়ে দিতে বলা হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মাহবুব আহমদ।
তিনি উল্লেখ করেন, জেলার শান্তিগঞ্জ উপজেলার পূর্বপাগলা ইউনিয়নের দামুধরতুপি গ্রামের আনিছ আলী মারা যাওয়ার সময় ১ মেয়ে ও ২ ছেলে রেখে যান। লন্ডন প্রবাসি মামা তোয়াছির আলী দীর্ঘদিন ধরে নানার সম্পত্তি বিক্রি করে গেলেও আমার মায়ের প্রাপ্য যে অংশ রয়েছে, তা তিনি জোরপূর্বক দখল করে আছেন। তিনি আরও উল্লেখ করেন, উপজেলার দামুধরতুপি মৌজা, চুরখাই মৌজা, ডাবর মৌজা ও রনসী মৌজায় প্রায় ৪৫ একর জমির মধ্যে মামা তোয়াছির আলী একাই ভোগ দখল করছেন। আমাদের প্রাপ্য অংশ দিতে বার বার বলা হলে তিনি উপরন্তু আমাদেরকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিচ্ছেন। এমতাবস্থায় নিরূপায় হয়ে দেশের আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে দেশবাসি ও সরকারের সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করছেন বলে সংবাদ সম্মেলনে উল্লেখ করেন মাহবুব আহমদ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: