মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
নিজ বাসায় সন্ত্রাসীদের গুলিতে এমপি লিটন নিহত

নিজ বাসায় সন্ত্রাসীদের গুলিতে এমপি লিটন নিহত

আমার সুরমা ডটকমনিজ বাসায় সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন গাইবান্ধার সুন্দরগঞ্জ-১ আসনের সংসদ সদস্য মঞ্জুরুল ইসলাম লিটন। শনিবার সুন্দরগঞ্জ উপজেলার সর্বানন্দ ইউনিয়নের শাহবাজ গ্রামে নিজ বাড়িতে এ হামলার শিকার হন তিনি। জানা গেছে, পাঁচ যুবক মোটরসাইকেলে করে লিটনের বাড়িতে এসে দেখা করতে চান। তারা ঘরে প্রবেশ করে এমপিকে লক্ষ্য করে এলোপাথারি গুলি চালায়। এতে গুরুতর আহত হন তিনি। পরে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যা সাতটা ৩০ মিনিটের দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।লিটনের বাড়ির কাজের ছেলে জুয়েল মিয়া জানান, মাগরিবের আজানের সময় দুইটি পালসার মোটরসাইকেল নিয়ে তার বাড়িতে ৫ যুবক আসে। তারা এমপি লিটনের সাথে কথা বলবেন বলে জানান। এ সময় এমপি লিটন তাদেরকে তার বৈঠকখানায় বসতে বলেন। তারা বৈঠকখানায় বসলে এমপি লিটন তার স্ত্রী সৈয়দা খুরশিদ জাহান স্মৃতিসহ বৈঠকখানায় আসেন। কিন্তু অত্যন্ত গোপন কথা আছে বলে ওই পাঁচজন এমপি লিটনের স্ত্রীকে বাইরে যেতে বলেন। তিনি বাইরে গেলে ওই ঘর থেকে ৫ রাউন্ড গুলির শব্দ তারা শুনতে পান। এরপর পরই দুর্বৃত্তরা মোটরসাইকেল নিয়ে চলে দ্রুত সটকে পরেন। এ অবস্থায় তাকে দ্রুত রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রংপুর মেডিকেল সূত্রে জানা গেছে, তার বুকে ও হাতে ছয় রাউন্ড গুলির চিহ্ন পাওয়া গেছে।সুন্দরগঞ্জ থানার ওসি আতিয়ার রহমান জানান, খবর পাওয়া মাত্রই আমরা ঘটনাস্থলে ছুটে এসেছি। পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। এদিকে এ ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়ে এবং দুর্বৃত্তদের গ্রেফতারের দাবিতে উপজেলা শহরসহ বিভিন্ন এলাকায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছেন আ্ওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মী।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: