বৃহস্পতিবার, ২০ Jun ২০২৪, ১২:০৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সকল প্রস্তুতি সম্পন্ন, রাত পোহালেই এমএ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা

সকল প্রস্তুতি সম্পন্ন, রাত পোহালেই এমএ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা

সামিউল কবির, স্টাফ রিপোর্টার (দক্ষিণ সুনামগঞ্জ) সুনামগঞ্জ: দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামের ঐতিহ্যবাহী উত্তরন ক্লাবের ব্যবস্থাপনা ও পরিচালনায় ও ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজের সহযোগীতায় শনিবার অনুষ্ঠিত হবে ঐতিহ্যবাহী এমএ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষা। জানা যায়, এই মেধা বৃত্তি পরীক্ষাকে কেন্দ্র করে দক্ষিণ সুনামগঞ্জের ডুংরিয়া গ্রামে এখন সাজ সাজ রব পড়ে গেছে, ব্যানার, পেষ্টুনে আর গেইটে ছেয়ে গেছে আশপাশের এলাকা। নানান পেশার মানুষ রাজনীতিবিদ থেকে শুরু ব্যবসায়ীরাও এই আনন্দে সামিল হচ্ছেন। বৃত্তি পরীক্ষার ভেন্যু ডুংরিয়া হাইস্কুল এন্ড কলেজও সেজেছে নতুন সাজে। সুত্রে জানা যায়, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশে সরকারের অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ও সুনামগঞ্জ-৩ আসনের সাংসদ এমএ মান্নান এই মেধা বৃত্তি পরীক্ষায় গত ১৫ বছর ধরে পৃষ্টপোষকতা করে যাচ্ছেন, বৃত্তি পরীক্ষার জন্য প্রতিমন্ত্রী ইতিমধ্যে গ্রামের বাড়ি ডুংরিয়া চলে আসছেন।

এদিকে উত্তরন ক্লাবের সভাপতি মনিরুজ্জামান সুজন জানান, প্রতিবারের ন্যায় এবারও সুনামগঞ্জের তিন উপজেলা সদর, জগন্নাথপুর ও দক্ষিণ সুনামগঞ্জের প্রায় ৭০০ পরীক্ষার্থী এমএ মান্নান প্রাথমিক মেধা বৃত্তি পরীক্ষায় অংশগ্রহন করবে। তিনি আরও জানান, নিরাপত্তা শৃংঙ্খলার স্বার্থে পুলিশ সদস্যরা নিয়োজিত থাকবেন। উত্তরণ ক্লাবের সিনিয়র সদস্য সৈয়দুর রহমান ও আমিনুল জানান, খুব ব্যস্ততার মধ্যে আছি, দম ফেলাবার ফুরসত নেই। উত্তরন ক্লাবের সাধারন সম্পাদক জহিরুল ইসলাম অমিত জানান, আমাদের সকল প্রস্তুতি সম্পন্ন, এখন শুধু পরীক্ষা শুরুর অপেক্ষা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com