সোমবার, ১৭ Jun ২০২৪, ১০:১৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
জামালগঞ্জের নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা

জামালগঞ্জের নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে সংবর্ধনা

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা: সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ফেনারবাক ইউনিয়নের নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে পক্ষ থেকে সংবর্ধনা রোববার বিকেলে নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ের খেলার মাঠে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। প্রতিষ্ঠান পরিচালনা কমিটির সভাপতি দিগেন্দ্র কুমার পুরকায়স্থের সভাপতিত্বে ও সহকারী শিক্ষক কামনা শীষ ও তমাল তালুকদারের যৌথ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা মোঃ শামীম আল ইমরান। স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গোপেন্দ্র চন্দ্র দাস। বিশেষ অতিথি জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য আলহাজ্ব আব্দুল মুকিত চৌধুরী, জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদার, সাবেক জেলা ছাত্রলীগের সভাপতি জিতেন্দ্র লাল তালুকদার পিন্টু, সাংবাদিক ফোরামের সভাপতি মোঃ ওয়ালী উল্লাহ সরকার, শিক্ষক শংকর সমাজপতি। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা যুবলীগের সদস্য আবুল আল আজাদ, শ্রমিকলীগ সদস্য সায়েম পাঠান, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম-আহবায়ক আবুতাহের তালুকদার, সহকারী শিক্ষক বাদল চন্দ্র হাজরা, প্রজেশ কান্তি পুরকায়স্থ, ঝুমা রানী, বিদ্যুৎসাহী অঞ্জন পুরকায়স্থ, প্রেসক্লাবের কোষাধক্ষ আখতারুজ্জামান, দাতা সদস্যের নাতনী তুষার তালুকদার রৌদ, শিক্ষার্থী অপূর্ব, সৈকত তালুকদার, মৃদুলা তালুকদার প্রমূখ। উচ্চ বিদ্যালয়ের পক্ষ থেকে জেলা পরিষদের ৪নং ওয়ার্ডের সদস্য আলহাজ্ব আব্দুল মুকিত চৌধুরী, জেলার শ্রেষ্ঠ বিদ্যুৎসাহী ও ফেনারবাক ইউপি চেয়ারম্যান করুনা সিন্ধু তালুকদারকে সংবধনা প্রদান করা হয়।
বক্তারা বলেন, নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে ১৯৭০ সালে প্রতিষ্ঠিত হয়। এতে ৬ জন শিক্ষক ও ২ জন কর্মচারী নিয়ে প্রায় ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণি পর্যন্ত প্রায় ৬শত শিক্ষার্থী রয়েছে। বিদ্যালয়ে ল্যাপটপ, ব্যাঞ্চ, খেলাধুলা সামগ্রী, প্রতিরক্ষা দেওয়াল, হোস্টেল, বিজ্ঞানাগার, বিদ্যুৎ ও মাঠে চারপাশে মাটি ভরাটের কথা তুলে ধরেন এবং বিশেষ অতিথিবৃন্দগণ আশ্বাস প্রদান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com