সোমবার, ১৫ Jul ২০২৪, ০৪:১২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
দিরাই বসন বিপনী দোকানে চুরির ঘটনার মালামাল উদ্ধার আন্তঃজেলার কুখ্যাত ডাকাত গ্রেফতার

দিরাই বসন বিপনী দোকানে চুরির ঘটনার মালামাল উদ্ধার আন্তঃজেলার কুখ্যাত ডাকাত গ্রেফতার

amarsurma.com

আমার সুরমা ডটকম:

গত ০৯/০৮/২০১৯ইং তারিখ দিবাগত রাতে দিরাই বাজারস্থ বসন বিপনী দোকান ঘরের উপরের টিন কেটে চোরেরা ভিতরে প্রবেশ করে নগদ টাকা মোবাইল, মোবাইল কার্ড, সিগারেট ও কসমেটিক চুরি করিয়া নিয়া যায়।

অফিসার ইনচার্জ জনাব কে এম নজরুল এর নেত্বত্বে গত ১৪/০৯/২০১৯ইং তারিখ দিবাগত রাতে এসআই/রূপক কর্মকার, এসআই/জিয়াউল করিম, এসআই/জহর লাল দত্ত, সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে দিরাই গচিয়া এলাকায় অভিযান করে আন্তঃ জেলার কুখ্যাত ডাকাত সুজন আহম্মদ ওরফে সেবুল (২৮), পিতা-হোসন খান, সাং-বৈরাগীর গাঁও, থানা-বিশ্বনাথ, জেলা-সিলেটকে গ্রেফতার করে।
তার নিকট হইতে চোরাইকৃত মোবাইল ফোন ও ৫ কলি সিগারেট উদ্ধার করা হয়। ডাকাত সুজন আহম্মদ ওরফে সেবুল এর বিরুদ্ধে দিরাই থানার মামলা নং-১১, তারিখ-২০/০১/২০১২খ্রিঃ, ধারা-৩৯৭/৩৯৫ পেনাল কোড, ছাতক থানার মামলা নং-০৩, তারিখ-০১/০৮/২০১১খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭, মামলা নং-২৯, তারিখ-২৬/১০/২০১১খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭, মামলা নং-০১, তারিখ-০২/০১/২০১২খ্রিঃ, ধারা-৩৯৪ পেনাল কোড, ছাতক থানার মামলা নং-১৯, তারিখ-২১/০১/২০১২খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোড, এবং বিশ্বনাথ থানার মামলা নং-০২, তারিখ-০৩/১০/২০১৭খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭, বিশ্বনাথ থানার মামলা নং-১৫, তারিখ-১৯/০২/২০১৫খ্রিঃ, ধারা-৩৯৫/৩৯৭ পেনাল কোডসহ মোট ৭টি ডাকাতি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com