সোমবার, ১৭ Jun ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১

চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা

amarsurma.com

আমার সুরমা ডটকম:

বাংলাদেশ নির্বাচন কমিশনের ৮৯তম সভায় দেশের ৩টি পৌরসভা ও ৮৪০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। বুধবার ১০ নভেম্বর নির্বাচন কমিশনে এ সভায় প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মোঃ রফিকুল ইসলাম, বেগম কবিতা খানম, বিগ্রে. জেনারেল শাহাদত হোসেন চৌধুরী (অব.) এবং নির্বাচন কমিশন সচিবালয়ের সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকারসহ নির্বাচন কমিশন সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ৪র্থ ধাপের ৮৪০টি ইউনিয়ন পরিষদ ও ৩টি পৌরসভার সাধারণ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। যার স্মারক নং-১৭.০০.০০০০.০৪০.১৭.০১৬.১৯-২৫০।
ঘোষিত পৌরসভাসমূহ হচ্ছে কক্সবাজার জেলার টেকনাফ, নরসিংদী জেলার রায়পুরা ও পাবনা জেলার আটঘরিয়া। এছাড়াও একই তফসিলে ৪টি উপজেলা পরিষদের একটি মহিলা ভাইস চেয়ারম্যান ও ৩টি ভাইস চেয়ারম্যান পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।
তফসিল অনুযায়ি আগামি ২৫ নভেম্বর বৃহস্পতিবার মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ, ২৯ নভেম্বর সোমবার বাচাই, ৬ ডিসেম্বর সোমবার প্রার্থীতা প্রত্যাহার, ৭ ডিসেম্বর মঙ্গলবার প্রতীক বরাদ্দ ও ২৩ ডিসেম্বর বৃহস্পবিার ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।
বাংলাদেশ নির্বাচন কমিশন সচিবালয়ের পরিচালক (জনসংযোগ) ও যুগ্মসচিব (সিসি) এস এম আসাদুজ্জামান স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com