শনিবার, ১৫ Jun ২০২৪, ০৫:০১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক: অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৭৯৮-৬৭৬৩০১
সংবাদ শিরোনাম :

দক্ষিণ সুনামগঞ্জে সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠান সম্পন্ন

amarsurma.com

দক্ষিণ সুনামগঞ্জ প্রতিনিধি:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশর জাতীয় কাউন্সিলে সুনামগঞ্জ জেলা থেকে নির্বাচিত কেন্দ্রীয় দায়িত্বশীলদের সংবর্ধনা ও যোগদান অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। যুব জমিয়ত বাংলাদেশ দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত অনুষ্ঠান উদ্বোধন করেন সুনামগঞ্জ জেলার প্রবীণ আলেম, নেযামুল মাদারিস সুনামগঞ্জ-এর সভাপতি মাওলানা শায়খ আকবর আলী। উপজেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা সালিক আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী আবুল কামানের সঞ্চালনায় এতে সংবর্ধিত ও প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহসভাপতি ও সুনামগঞ্জ জেলা সভাপতি, সাবেক এমপি এডভোকেট মাওলানা শাহীনূর পাশা চৌধুরী।

সংবর্ধিত ও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবনির্বাচিত কেন্দ্রীয় সহকারী সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা তৈয়্যিবুর রহমান চৌধুরী। অনুষ্ঠিত প্রোগ্রামে অতিথিদের হাতে ফুলের তোরা দিয়ে বরণ করা হয় জেলা ছাত্র জমিয়তের সাবেক সহ-সভাপতি, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা সভাপতি মাওলানা আব্দুল হাফিজ। পাশাপাশি একঝাঁক তরুণ ফুলের তোরা দিয়ে আনুষ্ঠানিকভাবে যুব জমিয়তে যোগদান করেন।

যোগদানকারীদের মধ্যে রয়েছেন বিশিষ্ট লেখক আবদুর রহমান জামী, হাফিজ নুরুল আমীন, আমজাদ হোসেন, আলমগীর হোসাইন, হোসাইন আহমদ, লোকমান আহমদ, আলী হোসেন, ইসবর আলী, সবুজ প্রমুখ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জমিয়তের নবনির্বাচিত সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হাই, জেলা যুব জমিয়তের সভাপতি মাওলানা আরশাদ নোমান, উপজেলা জমিয়তের সাংগঠনিক সম্পাদক মাওলানা জাহাঙ্গীর খান, উপজেলা ছাত্র জমিয়তের সাবেক সভাপতি জাকারিয়া মাহবুব, সাবেক চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বী মাওলানা ওয়ারিস উদ্দীন, জনাব সজীব আহমদ প্রমুখ। অনুষ্ঠানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা জমিয়তের দীর্ঘ দিনের কাণ্ডারী ও সভাপতি মাওলানা শায়খ আকবর আলীকে বিশেষ সম্মাননা স্মারক প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com