মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
ফ্রান্সে একদিনে করোনায় আক্রান্ত ৫০ হাজারের বেশি হাজী সেলিমের ছেলের বাড়ি থেকে অস্ত্র, হ্যান্ডকাপ ও মদ-বিয়ার জব্দ সাবমেরিন কেবল রক্ষণাবেক্ষণে ইন্টারনেটের গতি কম থাকবে ৫ দিন নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: এমপি হাজী সেলিমের ছেলে এরফান চীনের সঙ্গে যুদ্ধে জিততে পারেন নি ট্রাম্প: সিএনএনের বিশ্লেষণ সালাম নিয়ে বিতর্কিত মন্তব্যকারী ঢাবির সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা কাশ্মীরে আমরা ভারতের পতাকা উত্তোলন করব না: মেহবুবা মুফতি বিশ্বে দ্রততম হারে বাড়ছে ধর্মান্তরিত মুসলিমদের সংখ্যা সৈয়দ আতাউর রহমানের ইন্তেকালে ড. সৈয়দ রেজওয়ানের শোক বায়তুল মোকাররমে ব্যারিস্টার রফিক-উল হকের জানাজা সম্পন্ন

অনলাইন পত্রিকার নিবন্ধন ফি ১০ হাজার টাকা

amarsurma.com

নির্বাচিত অনলাইন দৈনিক পত্রিকার সংস্করণ ও অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের জন্য ১০ হাজার টাকা ফি জমা দেওয়ার নির্দেশনা দিয়েছে সরকার। মঙ্গলবার স্বাক্ষরিত আদেশটি আজ বুধবার প্রকাশ করে তথ্য মন্ত্রণালয়।

আদেশ অনুযায়ী, অনলাইন নিউজ পোর্টাল ও পত্রিকার অনলাইন নিবন্ধন ফি এককালীন ১০ হাজার টাকা জমা দিতে হবে। বাৎসরিক নবায়ন ফি জমা দিতে হবে পাঁচ হাজার টাকা। এছাড়া নিবন্ধনের ওপর সারচার্জ দিতে হবে দুই হাজার টাকা। তবে এক মাসের মধ্যে জমা না দিলে সারচার্জ দিতে হবে পাঁচ হাজার টাকা। অনলাইন পত্রিকা নিবন্ধনের ফি জমা দেওয়ার নির্দেশ। নির্দেশনায় বলা হয়, সরকারি বিধি মোতাবেক নিবন্ধন ফি ১৪২২২২১২ কোডে ১০ হাজার টাকা ট্রেজারি চালানের মাধ্যমে জমা দিতে হবে। ট্রেজারি চালানের মাধ্যমে ১৪২২৩৩৫ কোডে নবায়ন ফি জমা দিতে হবে দুই হাজার টাকা। নিবন্ধনের ওপর সারচার্জ ট্রেজারি চালানের মাধ্যমে ১৪২২৪০৬ কোডে জমা দিতে হবে দুই হাজার টাকা।

গত ৩০ জুলাই ৩৪টি অনলাইন নিউজ পোর্টাল নিবন্ধনের অনুমতি দেয়া হয়। পরে গত ৩ সেপ্টেম্বর ঢাকা মহানগর ও দেশের অন্যান্য বিভাগীয় শহরের ৯২টি দৈনিক পত্রিকার অনলাইন সংস্করণকে নিবন্ধন দেওয়ার জন্য নির্বাচিত করে তথ্য মন্ত্রণালয়। প্রাথমিকভাবে নিবন্ধনের অনুমতি পাওয়া এসব অনলাইনকে সরকারি বিধি-বিধান অনুসরণ করে নির্ধারিত ফি জমা দিয়ে বিজ্ঞপ্তি প্রকাশের দিন থেকে ২০ কার্যদিবসের মধ্যে নিবন্ধন সম্পন্ন করার জন্য অনুরোধও জানানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: