রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৩:৩৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ইউকে জমিয়তের উদ্দোগে হেফাজত আমীরের দরজাবুলন্দির দোয়া মাহফিল সমপন্ন

ইউকে জমিয়তের উদ্দোগে হেফাজত আমীরের দরজাবুলন্দির দোয়া মাহফিল সমপন্ন

amarsurma.com

আমার সুরমা ডটকম ডেস্ক:

জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের উদ্যোগে গত ১৮ সেপ্টেম্বর শুক্রবার জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর প্রধান উপদেষ্টা, হেফাজতে ইসলামের আমীর, শায়খুল ইসলাম আল্লামা শাহ আহমদ শফী রহ.’র মাগফিরাত ও দরজাবুলন্দী কামনায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি মাওলানা শুয়াইব আহমদের সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা সৈয়দ তামিম আহমদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির আলোচনা পেশ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের প্রধান উপদেষ্টা ও জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ সভাপতি মাওলানা শায়খ আসগর হোসাইন।
শুরুতে কোরআন তেলাওয়াত করেন সহকারী প্রচার সম্পাদক হাফিজ মওলানা রশিদ আহমদ।
আলোচনায় অংশ গ্রহণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সহ-সভাপতি শাহ আমিনুল ইসলাম, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি নাছির উদ্দিন খান, ইউকে জমিয়তের ট্রেজারার হাফেজ হোসাইন আহমদ বিশ্বনাথী, জয়েন্ট সেক্রেটারি মাওলানা শামসুল আলম কিয়ামপুরী, সাংঘঠনিক সম্পাদক মাওলানা সৈয়দ নাঈম আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক মাওলানা আখতারুজ্জামান, যুব বিষয়ক সম্পাদক মুফতি সৈয়দ রিয়াজ আহমদ, উপদেস্টা আলহাজ সৈয়দ রাজা মিয়া।
উপস্থিত ছিলেন ইউকে জমিয়তের সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ জিয়া উদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা নাজমুল হাসান, জামিয়া মাদানিয়া বিশ্বনাথের শিক্ষক মাওলানা হাসান বিন ফাহিম।
আলোচকরা বলেন, আল্লামা আহমদ শফী সাহেব হুজুর এই দেশের উলামায়ে কেরামের ঐক্যের প্রতিক ছিলেন। তিনি হেফাজতের ব্যানারে ঈমান-আক্বিদার আন্দোলেনের শীর্ষ নেতা ও পথনির্দেশক ছিলেন। নাস্তিক্যবাদ উৎখাতে তাঁর ভূমিকা ও অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে।তিনি তাঁর হায়াতে যে সকল দ্বীনি খিদমাত আঞ্জাম দিয়েছেন তা সকলের নিকট স্মরণীয় হয়ে থাকবে।মহান প্রভুর দরবারে আমরা দুআ করি, আল্লাহ তাআলা তাঁর সকল দ্বীনি খেদমতকে কবুল করুন এবং ত্রুটি-বিচ্যুতি ক্ষমা করে জান্নাতের সর্বোচ্চ স্থান দান করুন।
দোয়া পরিচালনা করেন শায়খুল ইসলাম আল্লামা আহমদ শফী রাহ এর ছাত্র, খলিফায়ে আরিফ বিল্লাহ শাহ হাকিম আখতার রাহ মাওলানা শায়খ আসগর হোসাইন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: