মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৭:৪৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
ফরাসি পণ্য বর্জন করা সকল মুসলমানের ঈমানী দায়িত্ব: আল্লামা জুনাইদ বাবুনগরী ‘ফ্রান্সের পণ্য বর্জনের মাধ্যমে উচিৎ শিক্ষা দিতে হবে’ বরগুনায় রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ৬ আসামির ১০ বছর করে কারাদণ্ড ফ্রান্সে একদিনে করোনায় আক্রান্ত ৫০ হাজারের বেশি হাজী সেলিমের ছেলের বাড়ি থেকে অস্ত্র, হ্যান্ডকাপ ও মদ-বিয়ার জব্দ সাবমেরিন কেবল রক্ষণাবেক্ষণে ইন্টারনেটের গতি কম থাকবে ৫ দিন নৌবাহিনীর কর্মকর্তাকে মারধর: এমপি হাজী সেলিমের ছেলে এরফান চীনের সঙ্গে যুদ্ধে জিততে পারেন নি ট্রাম্প: সিএনএনের বিশ্লেষণ সালাম নিয়ে বিতর্কিত মন্তব্যকারী ঢাবির সেই শিক্ষকের বিরুদ্ধে মামলা কাশ্মীরে আমরা ভারতের পতাকা উত্তোলন করব না: মেহবুবা মুফতি
জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলা পরিষদের উপ-নির্বাচনে ৩ জন প্রার্থীর মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে। বুধবার বিকাল ৪ ঘটিকায় জামালগঞ্জ উপজেলার নির্বাচন অফিসে মনোনয়নপত্র জমা প্রদান করা হয়।
এ সময় আওয়ামী লীগের মনোনিত প্রার্থী ও জামালগঞ্জ উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ইকবাল আল আজাদ। তিনি আওয়ামী লীগের দলীয় নেতা কর্মীদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন।
বিএনপি মনোনিত প্রার্থী উপজেলা বিএনপির সভাপতি ও সাচনা বাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নুরুল হক আফিন্দী। তিনি বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দদের নিয়ে মনোনয়নপত্র জমা দেন।
স্বতন্ত্র প্রার্থী মো. মাসুম মাহমুদ তালুকদার। তিনি সমর্থকদের নিয়ে উপজেলা সার্ভার স্টেশন, বাংলাদেশ নির্বাচন কমিশন, জামালগঞ্জ উপজেলা নির্বিচন অফিসারে কার্যালয়, জামালগঞ্জ উপজেলা নির্বাচন অফিসাররে অতিরিক্ত দায়িত্বে থাকা মো. রেজাউল করিম এই মনোনয়নপত্র জমা রাখেন।
নির্বাচন অফিস সুত্রে জানা যায়, যাচাই বাচাই ২৬ তারিখ শনিবার দুপুর ১২ ঘটিকা পর্যন্ত, প্রত্যাহারের শেষ তারিখ ৩ অক্টোবর পর্যন্ত রাখা হয়েছে। আগামী ২০শে অক্টোবর উপজেলা নির্বাচন অনুষ্টিত হবে।
amarsurma.com

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: