শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০২:৫১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সংবাদ শিরোনাম :
ফ্রান্সকে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে: বিভিন্ন ইসলামী সংগঠনের নেতৃবৃন্দ ফের বাড়লো শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি ভাতগাও ভমবমি বাজার তাফসিরুল কোরআন পরিষদের বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করোনার সেকেন্ড ওয়েভ মোকাবিলার আমরা এখন থেকে প্রস্তুত: প্রধানমন্ত্রী ফ্রান্সকে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাইতে হবে ফ্রান্সকে বিশ্ব মুসলিমের কাছে ক্ষমা চাইতে হবে ফরাসি পণ্য বয়কটের হিড়িক আরব ও মুসলিম বিশ্বে ফরাসি পণ্য বর্জন করা সকল মুসলমানের ঈমানী দায়িত্ব: আল্লামা জুনাইদ বাবুনগরী ‘ফ্রান্সের পণ্য বর্জনের মাধ্যমে উচিৎ শিক্ষা দিতে হবে’ বরগুনায় রিফাত হত্যা মামলায় অপ্রাপ্তবয়স্ক ৬ আসামির ১০ বছর করে কারাদণ্ড

সদর উপজেলার ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে বেঞ্চ বিতরণ 

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি)’র আওতায় সুনামগঞ্জ সদর উপজেলার  কৃষ্ণনগর হোসেনিয়া উচ্চ বিদ্যালয়ে ৪০ জোড়া সেট, চরমহল্লা উচ্চ বিদ্যালয়ে ১৫ জোড়া সেট, ইয়াকুব উল্ল্যাহ পাবলিক উচ্চ বিদ্যালয়ে ১৫ জোড়া সেট, চৌদ্দগ্রাম উচ্চ বিদ্যালয়ে ১৫জোড়া সেট, আলহাজ্ব জমিরুন উচ্চ বিদ্যালয়ে ১৫ জোড়া সেটসহ এই ৫টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০ লাখ টাকা ব্যয়ে একশত জোড়া (২০০) শতটি উচুঁ নীচু বেঞ্চ বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের বাস্তবায়নে স্থানীয় সরকার বিভাগ ও জাপান ইন্টারন্যাশনাল কো-অপারেশন এজেন্সি (জাইকার) সহযোগিতায় সদর উপজেলা পরিষদের সামনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সদর উপজেলা নির্বাহী অফিসার ইয়াসমিন নাহার রুমার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।
 সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মহিলা ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া, ভাইস চেয়ারম্যান এড. মোঃ আবুল হোসেন, জাইকার একাডেমিক সুপার ভাইজার মোঃ আরিফুল ইসলাম, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলিডিটর মোঃ আব্দুর রব, সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু ও ছাত্রলীগ নেতা অমিয় মিত্র প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: