মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে দিরাইয়ের দাদী-নাতির মৃত্যু

ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে দিরাইয়ের দাদী-নাতির মৃত্যু

amarsurma.com
ট্রাক-মোটর সাইকেল সংঘর্ষে দিরাইয়ের দাদী-নাতির মৃত্যু

সুজায়াত আহমদস্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের দিরাই-মদনপুর সড়কের গাগলী নামক স্থানে শুক্রবার রাত ১০টায় ট্রাক ও মোটর সাইকেল সংঘর্ষে দিরাইয়ের দাদী-নাতির মৃত্যু হয়েছে। তারা উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসি গ্রামের বাসিন্দা।
জানা যায়, শুক্রবার নিহত শামসুন নাহার ও তার নাতি জান্নাত জেলার সদর উপজেলার বড়ঘাটে আরেক নাতির বাড়িতে ইফতার দিয়ে আসার পথে রাত ১০টায় দিরাই-মদনপুর সড়কের গাগলী নামক স্থানে আসার পর পেছন থেকে তাদের বহনকারী মোটর সাইকেলকে একটি মালবাহী ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় মোটর সাইকেল চালক শহীদুল ইসলামকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।
বিষয়টি নিশ্চিত করে সুনামগঞ্জের সদর হাসপাতালের চিকিৎসক নিয়াজ মুর্শেদ বলেন, সড়ক দুর্ঘটনায় একজন ঘটনাস্থলেই মারা গেছেন। আরেকজন হাসপাতালে নিয়ে আসার পথে মারা যান।
দুর্ঘটনার পর থেকে পরিবার ও আত্মীয়-স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। গতকাল শনিবার বাদ মাগরিব তাদের নামাযে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয় বলে জানা গেছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: