রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৫৭ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

দিরাইয়ে আওয়ামী লীগের শান্তি সমাবেশ অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম :

দিরাইয়ে আওয়ামী লীগ সরকারের উন্নয়ন ও অগ্রযাত্রা জনগণের নিকট পৌঁছে দেওয়ার লক্ষ্যে উন্নয়ন ও শান্তি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৫টায় উপজেলার রজনীগঞ্জ বাজারে করিমপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের আয়োজনে এ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা খলিল মিয়ার সভাপতিত্বে ও উপজেলা যুবলীগ নেতা রুবেল সর্দারের সঞ্চালনায় অনুষ্ঠিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, দিরাই শাল্লায় আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী, শাল্লা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, শাল্লা উপজেলা পরিষদের চেয়ারম্যান আল আমিন চৌধুরী।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, দিরাই পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি রঞ্জন কুমার রায়, উপজেলা আওয়ামী লীগ নেতা মতিউর রহমান মতি মিয়া, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোহন চৌধুরী, ইউপি চেয়ারম্যান হুমায়ুন রশিদ লাভলু, উপজেলা কৃষক লীগের সভাপতি তাজুল ইসলাম, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি শাহজাহান সর্দার, উপজেলা যুবলীগ নেতা শাহ আলম সর্দার, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সারোয়ার আহমেদ, জেলা পরিষদ সদস্য রায়হান মিয়া। বক্তব্য রাখেন উপজেলা ও ইউনিয়ন আওয়ামিলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আল আমিন চৌধুরী বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আজকে শেখ হাসিনার জন্যই বাংলাদেশের অর্জন এখন সারা দুনিয়ার নজরকাড়া। বঙ্গবন্ধুর সোনার বাংলায় দিনবদলের রূপকার শেখ হাসিনার সরকার বারবার দরকার। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের ধারাবাহিকতার বিকল্প নেই। তিনি আরো বলেন সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে কিন্তু তুলনামূলক দিরাই শাল্লায় তেমন কোনো উন্নয়ন হয়নি। দূর্নীতিবাজদের সিন্ডিকেটের কবলে পড়ে দিরাই শাল্লা উন্নয়ন বঞ্চিত। দিরাই শাল্লার উন্নয়নে কাজ করার লক্ষ্যে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি সকলের সহযোগিতা নিয়ে দিরাই শাল্লার উন্নয়নে কাজ করতে চাই।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: