রবিবার, ১৯ মে ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে তিনদিনেও ক্লু মেলেনি আবুল হোসেন হত্যাকাণ্ডের

দিরাইয়ে তিনদিনেও ক্লু মেলেনি আবুল হোসেন হত্যাকাণ্ডের

দিরাইয়ে তিনদিনেও ক্লু মেলেনি আবুল হোসেন হত্যাকাণ্ডের

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে আবুল হোসেনের গলাকাটা লাশ উদ্ধারের ৩ দিন পেরিয়ে গেলেও গতকাল পর্যন্ত কোন ক্লু পাওয়া যায়নি। এ ঘটনায় এখন পর্যন্ত থানায় কোন মামলা দায়েরও হয়নি বলে জানা গেছে।
দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ১ আগস্ট মঙ্গলবার দিবাগত রাত ১০টার দিকে সুনামগঞ্জের দিরাই উপজেলার কুলঞ্জ গ্রামের আবু সালেহের ছেলে আবুল হোসেন (৩০) নামে এক যুবকের গলাকাটা লাশ তার নিজ বাড়ির শয়ন কক্ষ থেকে উদ্ধার করে পুলিশ।
সূত্র আরও জাানয়, নিহত যুবক পরিবারের সঙ্গে সিলেট শহরে বসবাস করতো। গত ৩০শে জুলাই আবুল হোসেন তার গ্রামের বাড়ি কুলঞ্জে আসে। মঙ্গলবার সারাদিন যুবকের কক্ষের দরজা বন্ধ ছিল। রাতে প্রতিবেশি ও নিকটাত্মীয়রা ডাকাডাকি করে কোনো সাড়া শব্দ না পাওয়ায় দিরাই থানা পুলিশে খবর দেন। পরে পুলিশ দরজা ভেঙে যুবকের গলাকাটা রক্তাক্ত লাশ উদ্ধার করে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ প্রেরণ করে। ময়না তদন্ত শেষে পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হলে বুধবার তাকে দাফন করা হয়।
দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী মোক্তাদির হোসেন বলেন, এখন পর্যন্ত এই ঘটনার কোন ক্লু পাওয়া যাচ্ছে না বিষয়টি হত্যা না আত্মহত্যা। এ রিপোর্ট লেখা কোন মামলা দায়ের করা হয়নি বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: