রবিবার, ১৯ মে ২০২৪, ০৬:২৫ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে সন্ধ্যা রাতেই বিদ্যালয়ে চুরি

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনাগঞ্জের দিরাইয়ের পৌরশহরের অবস্থিত দিরাই পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস রুমে গতকাল (শুক্রবার) সন্ধ্যা রাতেই চুরির ঘটনা ঘটেছে। জনবহুল এলাকা, সার্বক্ষণিক মানুষের চলাচল, রাস্তার পাশে থাকা এই বিদ্যালয়ের চুরির ঘটনাটি রহস্যে ও আতঙ্কের জন্ম দিয়েছে। এ ব্যাপারে অজ্ঞাতনামা চোর/চোরেরা উল্লেখ করে দিরাই থানায় ৮ জানুয়ারি (শনিবার) রাতে একটি অভিযোগ দাখিল করা হয়েছে।
অভিযোগ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেল অনুমান ৫টা থেকে পরদিন শনিবার সকাল ৯টার মধ্যে যে কোন সময় দিরাই পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষকের রুমে স্টিলের আলমারী ভেঙ্গে চুরির ঘটনা ঘটে। সকালে স্কুলে গিয়ে দরজা ভাঙ্গা দেখে প্রধান শিক্ষক অন্যান্য শিক্ষকদেরকে বিষয়টি অবহিত করেন। পরে তারা দেখতে পান আলমারী থেকে ২ হাজার ৮শত টাকা, ছাত্র-ছাত্রী ভর্তি ও উপবৃত্তি সংক্রান্ত বিভিন্ন কাগজপত্র নিয়ে যায়।
দিরাই পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম রায় চৌধুরী জানান, বখাটে, ইয়াবা সেবনকারী, মাদকসেবী ধরণের লোকেরাই এই চুরি করতে পারে বলে ধারণা।
দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ আজিজুর রহমান জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: