মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০৪:২৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ৩০

amarsurma.com
দিরাইয়ে সংঘর্ষে নারী-পুরুষসহ আহত ৩০

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাইয়ে ছোট বাচ্চাদের মধ্যে ঝগড়াকে কেন্দ্র করে উপজেলার রাজানগর ইউনিয়নের ধাপকাই গ্রামের আসাদ মিয়া ও আজাদ মিয়া পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষে নারী-পুরুষসহ প্রায় ৩০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় ৩ জনকে আটক করে জেল হাজতে পাঠানো হয়েছে।
জাান যায়, গত সোমবার দিনে গ্রামের আসাদ মিয়া ও আজাদ মিয়ার পক্ষের ছোট দুই ছেলে ঝগড়া করে। এটি উভয়পক্ষই তাৎক্ষণিকভাবে চিকিৎসাসহ মিমাংসা করে দেয়। মঙ্গলবার দিবাগত রাত তারাবিহের পর সেটির আনুষ্ঠানিকভাবে সমাধানের লক্ষে বৈঠক বসে। বৈঠকে পঞ্চায়েতের লোকজন উভয়পক্ষের মধ্যে কোলাকুলির করার এক পর্যায়ে একজন এই রায় মানি না বলে চলে যায়। এরপর বৈঠকের মধ্যখানেই শুরু হয় মারামারি। পরে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে হামলা আরম্ভ করে আজাদ পক্ষের লোকজন আসাদের অনুসারীদের উপর হামলা চালায় বলে দাবি করেন আহত আলমগীর মিয়া। তিনি আরও জানান, তার দোকান ও বাড়িঘর ভাঙচুর, নগদ ৫০ হাজার টাকা ও দোকানের সম্পূর্ণ মালামাল লুটপাট করে নিয়ে আজাদের লোকজন। এতে উভয়পক্ষের নারী-পুরুষসহ প্রায় ৩০ জন আহত হয়।
আহতরা হলেন ধাপকাই গ্রামের আব্দুল হকের ছেলে আলতাফ মিয়া (৬০), হাফিজ মিয়া (৫০), কাসেম আলীর ছেলে এলখাছ মিয়া (৪০), ফুল মিয়া (২০), মাসুক মিয়া (৫৫), তার ছেলে শাহেদ মিয়া (১৫), রবি হাসানের ছেলে জামাল মিয়া (৪০), কামাল মিয়া (৩০), সিরাজুল ইসলামের স্ত্রী সুফিয়া বেগম (৬০), ছেলে আব্দুস সাত্তার (৪৮), জসিম উদ্দিন (৩৫), কাউসার মিয়া (৩০), জালাল মিয়ার ছেলে আলমগীর মিয়া (২২), মেয়ে সুহেনা বেগম (১৮), ফয়জুল হকের স্ত্রী হাফসা বেগম (৩৫), ছেলে বেলাল হোসেন (২৮), আব্দুস সাত্তারের ছেলে শাহেদ মিয়া (২২), আজিজুর রহমানের ছেলে কিবরিয়া মিয়া (২৪), নূরুল হকের ছেলে আজাদ মিয়া (২৫) ও কবির মিয়া (২০), রুবেল মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৫), হাদিস মিয়ার ছেলে মনির মিয়া (২৪), রবিউল ইসলামের ছেলে জালাল মিয়া (২৬), হাসিম উদ্দিনের ছেলে আজাদ মিয়া (৪৪), ইমাম উদ্দিন তালুকদারের ছেলে ইয়াসিন তালুকদার (৩৬), ছত্তার মিয়ার ছেলে রমজান মিয়া (১৫)। গুরুতর আহত এলখাছ মিয়া, সুহেনা বেগম, ফুল মিয়া, জসিম উদ্দিন, রমজান মিয়া ও কামাল মিয়াকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
দিরাই থানার অফিসার ইন-চার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এখন পর্যন্ত কোন পক্ষই মামলা দায়ের করেনি। এ ঘটনায় ৩ জনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: