শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
আওয়ামী লীগ দেশের উন্নয়নে রাজনীতি করে: অর্থ প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান

আওয়ামী লীগ দেশের উন্নয়নে রাজনীতি করে: অর্থ প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):

অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, আওয়ামী লীগের বিকল্প বিএনপি হতে পারেনা। তারা জ্বালাও পুড়াও রাজনীতি করে দেশের মানুষকে হত্যা করে আর আওয়ামী লীগ মানুষের উন্নয়নে কাজ করে, দেশের উন্নয়নে রাজনীতি করে।
তিনি বলেন, বাংলাদেশ এখন উন্নয়ন অগ্রযাত্রার সময় এখন হানাহানির সময় নয়, দেশের জন্য কাজ করতে হবে, যারা দেশ ও দেশের মানুষকে মনে প্রাণে ভালবাসেন আসেন সবাই মিলে দেশের স্বার্থে কাজ করে। আওয়ামী লীগ দেশের উন্নয়নে কাজ করছে। মানুষের ভাগ্য বদলে কাজ করে যাচ্ছে। তাই আগামী নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
বৃহ¯পতিবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
প্রতিমন্ত্রী আরও বলেন, আপনার অতীতে অনেক নেতা দেখেছেন, সরকার দেখেছেন, কিন্তু কে আমাদের জন্য কাজ করেছে? কেউ করেনি। সুনামগঞ্জে এখন উন্নয়নের জোয়ার বইছে। সুনামগঞ্জে টেক্সটাইল ইনস্টিটিউট হচ্ছে, সুনামগঞ্জ মেডিকেল কলেজ হচ্ছে, আগামী নির্বাচনের পরে যদি আওয়ামী লীগ ক্ষমতায় আসে, তাহলে সুনামগঞ্জ একটি আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হবে, এরজন্য আমরা এখন থেকেই কাজ শুরু করে দিয়েছে। তাই আসুন সকলে মিলে উন্নয়নের স্বার্থে সকল বিবেদ ভুলে গিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করি।
তিনি বলেন, রাজনীতি আরও ১৫-২০ বছর পরেও করতে পারবেন। কিন্তু উন্নয়ন করতে পারবেন না। বাংলাদেশের এখন উন্নয়নের সময়। তাই দল মত নির্বিশেষে উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবার ক্ষমতায় আনতে হবে।
কর্মী সভায় পশ্চিম পাগলা ইউপি চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে, উপজেলা আওয়ামী লীগ নেতা তেরাব আলীর পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি হাজী তহুর আলী, সাধারণ স¤পাদক আতাউর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আবাব মিয়া, উপজেলা যুবলীগ সিনিয়র সহ-সভাপতি মো. নুর হোসেন, ইউপি সদস্য মকবুল হোসেন, আওয়ামী লীগ নেতা আসাদুর রহমান আসাদ।
সভার শুরুতেই কোরআন তেলাওয়াত করেন জিএম সাজ্জাদুর রহমান ও গীতা পাঠ করেন রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশীষ কুমার চক্রবর্তী।
এ সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন ব্রাহ্মণগাঁও গ্রামের প্রবীন মুরুব্বী আব্দুল মছব্বির, দিলু মিয়া, ডা. জিল্লুর রহমান, মাস্টার আব্দুল খালিক, সাজিদ মিয়া, সুরুজ আলী, আব্দুছ ছমাদ, ইউপি সদস্য বদশা মিয়া, মুক্তিযোদ্ধা নরেশ দাস, কাজল দাস, নির্মল চন্দ্র দাস, ইউপি সদস্য নুরুল হক, জমিরুল হক, মাষ্টার লিটু মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: