রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৪৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আল-হক ফুযালা সহায়তা ফাণ্ডের অনুদান প্রদান

amarsurma.com
আল-হক ফুযালা সহায়তা ফাণ্ডের অনুদান প্রদান

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের প্রাচীনতম ইসলামি শিক্ষা প্রতিষ্ঠান জামেয়া ইসলামিয়া আরাবিয়া হুসাইনিয়া দারুল উলূম দরগাহপুর মাদরাসার ফাযিলদের সংগঠন ‘আল-হক ফুযালা পরিষদ দারুল উলূম দরগাহপুর’-এর অঙ্গ সংগঠন আল-হক ফুযালা সহায়তা ফাণ্ডের উদ্যোগে দরগাহপুর মাদরাসার প্রবীণ সাবেক তিন শিক্ষককে অনুদান প্রদান করা হয়েছে।
জানা যায়, দরগাহপুর মাদরাসা থেকে অবসর নেয়া শারীরিক অসুস্থ তিনজন শিক্ষক মাওলানা ইসহাক আলী জয়কলসী, মাওলানা শফিক আহমদ গণিগঞ্জী ও হাফিজ মাওলানা জয়নাল আবেদীন সুজানগরীকে আল-হক ফুযালা সহায়তা ফাণ্ডের উদ্যোগে আর্থিক অনুদান প্রদান করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন পরিষদের সভাপতি মাওলানা আনোয়ার পাশা, সহ-সভাপতি হাফিজ মাওলানা ইমদাদুল হক, সাধারণ সম্পাদক মাওলানা নূরুল মুত্তাকীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা শিহাব উদ্দিন, সাহিত্য সম্পাদক হাফিয মাওলানা মুহাম্মদ আব্দুল বাছির সরদার, সহ-সাহিত্য সম্পাদক মাওলানা কয়েস আহমদ রায়হান। নেতৃবৃন্দ সাবেক শিক্ষকদের অনুদান দেয়ার পাশাপাশি তাদের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন এবং কিছুক্ষণ পাশে অবস্থান করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: