শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:৩৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
চিরনিদ্রায় শায়িত হলেন গাছবাড়ী মর্ডান একাডেমীর সিনিয়র শিক্ষক আব্দুল মজিদ

চিরনিদ্রায় শায়িত হলেন গাছবাড়ী মর্ডান একাডেমীর সিনিয়র শিক্ষক আব্দুল মজিদ

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতা:

হাজারো ছাত্র ছাত্রীকে কাঁদিয়ে চির নিদ্রায় শায়িত হলেন গাছবাড়ী মর্ডান একাডেমীর সিনিয়র শিক্ষক আব্দুল মজিদ শুক্রবার (২৯ জুন) বেলা ১০টায় ঝিংগাবাড়ী অবস্থিত ঝিংগাবাড়ী ফাজিল ডিগ্রী মাদ্রাসা মাঠে জানাযা শেষে কবরে শায়িত হলেন তিনি। জানাযায় ইমামতি করেন সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী। জানাযা শেষে গ্রামের কবরস্থানে তাকে দাফন করা হয়। হাজার হাজার মানুষের শ্রদ্ধা আর ভালোবাসায় চিরনিদ্রায় শায়িত হলেন আব্দুল মজিদ স্যার হৃদরোগে আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন প্রবীন শিক্ষক আব্দুল মজিদ স্যার। প্রবীন শিক্ষক আব্দুল মজিদ স্যার কে শেষে বিদায় জানাতে হাজারও শিক্ষার্থী শিক্ষক ও সর্বস্তরের পেশাজীবী মানুষের ঢল।

প্রসঙ্গত, বৃহস্পতিবার ( ২৭ জুন) বিকেল ০৩ টায় কর্মস্থল গাছবাড়ী মডার্ণ একাডেমীতে মিটিং চলাকালীন সময়ে হার্ট এ্যাটার্ক করে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। জানাযায় উপস্তিত নেতৃবৃন্দ বলেন, শিক্ষকতার মহান ব্রত পালন করেছিলেন মজিদ স্যার, উনার মৃত্যুতে আমরা একজন শিক্ষা এবং নৈতিকতার অভিভাবক হারালাম, এ অভাব সহজে পূরণ হবার নয়’। ‘আমার শিক্ষা জীবনের দেখা সবচেয়ে শান্তিপ্রিয় একজন শিক্ষক ছিলেন মজিদ স্যার, স্যারের কথা কখনো ভুলতে পারবোনা’। এছাড়া সাবেক সকল শিক্ষার্থী, বর্তমান অধ্যয়নরত শিক্ষার্থী এবং স্কুল এন্ড কলেজের শিক্ষকরা ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের ও রাজনৈতিক নেতৃবৃন্দস্যারের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: