শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ জন, আহত ২১

দক্ষিণ সুনামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সংঘর্ষ, গুলিবিদ্ধ ৩ জন, আহত ২১

Pic-South Sunamgonj, 11.01.2016 (04)সোহেল তালুকদার, দক্ষিণ সুনামগঞ্জ সংবাদদাতা: দক্ষিণ সুনামগঞ্জে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ২ পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ ৩ জনসহ উভয়পক্ষে আহত ২১ জন ও ঘটনাস্থল থেকে দেশিয় পাইপগান ও দেশিয় অস্ত্র উদ্ধারসহ একজনকে গ্রেফতার করেছে পুলিশ। প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের ঈশাখপুর গ্রামের আব্দুল মজিদ মেম্বার ও আব্দুল হান্নানের লোকদের সাথে দারাখাই নদী থেকে আমন জমিতে পানি সেচকে কেন্দ্র করে গত রোববার ২ পক্ষের লোকজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জের ধরে সোমবার সকাল ১০টায় দেশিয় অস্ত্র ও পাইপগান নিয়ে আব্দুল মজিদ মেম্বারের লোকজন আব্দুল হান্নানের লোকদের বাড়ির পাশে হামলা করে। এ সময় আব্দুল মজিদ মেম্বার গ্র“পের লোকজন আব্দুল হান্নান গ্র“পের লোকদের লক্ষ্য করে পাইপগান দিয়ে এলোপাথাড়িভাবে গুলি ছুঁড়ে এবং ইটপাটকেল ছোড়তে থাকে। এ সময় ঘণ্টাব্যাপি উভয়পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ২১ জন আহত হন। এরমধ্যে আব্দুল হান্নান গ্র“পের ৩ জন পাইপগানের গুলিতে আহত হন। গুলিবিদ্ধরা হলেন ঈশাখপুর গ্রামের মৃত মনুহর আলীর ছেলে ইলিয়াছ আলী (৪৮), মৃত আছদ্দর আলীর ছেলে আফতাব উদ্দিন (৩২), মৃত আব্দুল জব্বারের ছেলে ছালিক মিয়া (২২)। সংঘর্ষে ইটপাটকেল ও দেশীয় অস্ত্রের আঘাতে অন্যান্য আহতরা হলেন মৃত ইরফান উল্লার ছেলে আব্দুল মান্নান (৫০), আব্দুল মন্নানের ছেলে মিজানুর রহমান (২৫) ও আদনান (২২), আবারক আলীর ছেলে সিরাজ (৪০), মোবারক আলীর ছেলে আলেক (২৬) ও সুনাই মিয়া (২৮), মৃত রইছ আলীর ছেলে সমুজ আলী (৩০), আকিক মিয়ার ছেলে জিবরিল আমিন (২৪), মৃত আফিজ আলীর ছেলে ফয়জুল ইসলাম (৫৫), মৃত ইরশাদ উল্লাহর ছেলে আইমুছ আলী (৩৩)। আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, সুনামগঞ্জ সদর হাসপাতাল ও স্থানীয় চিকিৎসালয়ে চিকিৎসা দেওয়া হচ্ছে।
Pic-South Sunamgonj, 11.01.2016 (02)অপরদিকে আব্দুল মজিদ মেম্বার গ্র“পের তিনিসহ রমজান উল্লাহর ছেলে আব্দুল হাকিম (৩৫), হাছন উল্লাহর ছেলে আলাল (৩২), মৃত হাসন আলীর ছেলে বি করিম (৩০) সহ ৫ জন আহত হন। আহতদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল চিকিৎসা দেওয়া হচ্ছে। সংঘর্ষের খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানার এসআই জয়নাল আবেদীন ও এসআই আমিরুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সংঘর্ষ নিয়ন্ত্রণে আনেন এবং মজিদ মেম্বারের বসতবাড়ি থেকে অভিযান চালিয়ে দেশী পাইপগান, পাইপগানে ব্যবহৃত ২ রাউন্ড গুলি ও কয়েকটি বাঁশের লাটি উদ্ধার করেন। পরে ঘটনাস্থল থেকে হাসন উল্লাহর ছেলে মাওলানা আব্দুল হামিদকে (৪৫) গ্রেফতার করেন। এ ব্যাপারে দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আল আমিন ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: