রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে পানিতে ভাসমান মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

amarsurma.com
দিরাইয়ে পানিতে ভাসমান মানসিক প্রতিবন্ধীর লাশ উদ্ধার

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাইয়ে পানিতে ভাসমান অবস্থায় মানসিক প্রতিবন্ধী দুদুল দাস (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার রাজানগর ইউনিয়নের রাজানগর গ্রামের মৃত রাধাচরণ দাসের পুত্র।
দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, সুনামগঞ্জের দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের তলবাউসি গ্রামের পাশের নদীতে সকালে ভাসমান অবস্থায় একজনকে দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দিলে দিরাই থানা পুলিশ খবর পেয়ে ১১টায় ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে নিয়ে আসে।
দিরাই থানার এসআই রাজু জানান, সকাল ১১টায় আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশের গায়ে কোন আঘাতের চিহ্ন নেই, তারপরও ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠিয়েছি। ময়না তদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত জানা যাবে। তিনি আরও বলেন, মূলত দুদুল দাস মানসিক রোগী ছিলেন, বাড়িতে সব সময় থাকতেন না। সম্ভবত রাতের কোন এক সময় তিনি পানিতে পড়ে গেছেন।
দিরাই থানার অফিসার উন-চার্জ মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেছেন, সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: