শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:২৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত

amarsurma.com
দিরাইয়ে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত

আমার সুরমা ডটকম:

দিরাইয়ে প্রতিপক্ষের দেশীয় অস্ত্রের আঘাতে বয়োবৃদ্ধ এক নারী গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার ভোর সাড়ে ৫টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের বড়কাপন গ্রামে ঘটে। এ ঘটনায় আহত নারীর ছেলে আনোয়ার হোসেন বাদি হয়ে ৪ জনকে আসামি করে দিরাই থানায় মামলা দায়ের করেছেন।
মামলার সূত্রে জানা যায়, বাড়ির পার্শ্বের চারা জমির দ্বন্দ্বের জের ধরে শনিবার ভোর সাড়ে ৫টার দিকে হাফিজুর রহমানের স্ত্রী আয়ফুল নেছা (৬২) ফজরের নামাযের জন্য অজু করতে বের হলে আগে থেকে ওৎ পেতে থাকা মৃত তৈয়ব আলীর ছেলে হোসেন মিয়া হুকুম দিলে সঙ্গে থাকা মৃত আব্দুল গণির ছেলে শাহ মোঃ আবু ছালেহের হাতে থাকা রামদা দিয়ে আঘাত করলে বয়োবৃদ্ধ আয়ফুল নেছার হাটুর নিচে কোপ লেগে গুরুতর আহত হন। এছাড়াও তাকে মাটিতে ফেলে দিয়ে প্রচণ্ড মারপিট করা হয়। আশপাশের লোকজন তাকে উদ্ধার করে দিরাই সরকারি মেডিকেল হাসপাতালে এনে চিকিৎসা করানো হয়। এ ঘটনায় আহতের ছেলে আনোয়ার হোসেন বাদি হয়ে মৃত আব্দুল গণির ছেলে শাহ মোঃ আবু ছালেহ (৪৫), তার ছেলে তামিম মিয়া (২২), মৃত তৈয়ব আলীর ছেলে হোসেন মিয়া (৪০) ও কামাল হোসেনকে (৪৮) আসামী করে দিরাই থানায় অভিযোগ করা হয়।
মামলার এজহারে বাদি আরও উল্লেখ করেন, এর আগে বিবাদিদের হুমকিতে গত ১৪ ডিসেম্বর দিরাই থানায় একটি সাধারণ ডায়েরি (৬৭৮/২০২৩) করা হয়। এটি তুলে নিতে বিবাদিরা নানাভাবে হুমকি-ধামকি এমনকি প্রাণনাশের ভয়ভীতিও দেখাচ্ছে। গত ২১ ডিসেম্বর আমার বাড়িতে এসে জিডি তুলে না নিলে হত্যার হুমকি দিয়ে যায়। ফলে আমি প্রাণভয়ে পালিয়ে ছিলাম।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: