শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ের হাওর থেকে পাওয়া লাশ বেওয়ারিশ হিসেবে দাফন

দিরাইয়ের হাওর থেকে পাওয়া লাশ বেওয়ারিশ হিসেবে দাফন

আমার সুরমা ডটকমসুনামগঞ্জের দিরাই উপজেলার সরমঙ্গল ইউনিয়নের সরমঙ্গল গ্রামের পাশের উদগল হাওর থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির লাশ বেওয়ারিশ হিসেবে সুনামগঞ্জে দাফন করা হয়েছে। দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, গত সোমবার বেলা সাড়ে ১২টার দিকে খবর পেয়ে দিরাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় প্রায় অর্ধগলিত একটি অজ্ঞাত পরিচয় লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করে। গতকাল পর্যন্ত লাশের কোন দাবিদার বা আত্মীয়-স্বজন না পাওয়ায় সেটি বেওয়ারিশ হিসেবে সুনামগঞ্জে দাফর করা হয়েছে বলে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিশ্চিত করেছেন।
দিরাই সরমঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান চৌধুরী এ প্রতিবেদককে জানান, লাশটি আমার ইউনিয়নের কোন গ্রামের লোকের নয়। সম্ভবত এটি অন্য কোন জায়গা হতে ভেসে এসেছে, অথবা কোন কবর থেকেও ভেসে আসতে পারে।
এ ব্যাপারে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, সোমবার সকাল ১০টার দিকে সরমঙ্গল গ্রামের পশ্চিমদিকে হাওরে একটি লাশ ভাসতে দেখে গ্রামবাসি আমাদেরকে খবর দেয়। পরে সেখানে পুলিশ গিয়ে ভাসমান অবস্থায় প্রায় অর্ধগলিত লাশটি উদ্ধার করা হয়। লাশের পড়নে একটি সাদা রংয়ের টি-শার্ট ছাড়া কিছুই ছিল না, তার বয়স আনুমানিক ৩০-৩৫ হবে। পরে লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়। গতকাল (মঙ্গলবার) পর্যন্ত লাশের কোন দাবিদার না পাওয়ায় অবশেষে সুনামগঞ্জে বেওয়ারিশ হিসেবেই দাফন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: