শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৮:০৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাইয়ে বন্দুকের গুলিতে হতাহত ৫, আটত ২

দিরাইয়ে বন্দুকের গুলিতে হতাহত ৫, আটত ২

asabs-nihotopic-28-10-2015আমার সুরমা ডটকম : দিরাইয়ে পূর্ব শত্র“তাকে কেন্দ্র করে ছোট বাচ্চাদের সরকারি রাস্তা দিয়ে যাতায়াতের জের ধরে বন্দুকের গুলিতে মৃত গুলজার উল্লাহর ছেলে চমক উল্ল¬াহ (৬০) নামে একজন নিহত ও নারীসহ অপর ৪ জন আহত হয়েছেন, ঘটনার সাথে জড়িত সন্দেহে ২ জনকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো গ্রামের মৃত আসাদ উল্লাহর ছেলে জালাল উদ্দিন (২৫), বশির উদ্দিনের ছেলে জয়নাল আবেদীন (২৪)। ঘটনাটি ঘটেছে গতকাল (বুধবার) দুপুর ১২টায় সুনামগঞ্জের দিরাই উপজেলার জগদল ইউনিয়নের রায়বাঙ্গালী গ্রামে। নিহতের ছেলে সারোয়ার হোসেন জানান, গ্রামে দীর্ঘদিন ধরেই আব্দুল মালিক ও জাহির আলী গ্র“পের মধ্যে দ্বন্দ্ব চলে আসছে। আমাদের বাড়ির ২ ছেলে সরকারি সড়ক দিয়ে যাওয়ার সময় আব্দুল মালিকের পক্ষের লোকজন তাদেরকে মারধর করে। এ ব্যাপারে জিজ্ঞাসা করতে গেলে আগে থেকেই প্রস্তুতি থাকা আব্দুল মালিকের পক্ষের লোকজন বন্দুক দিয়ে গুলি চালায়। এতে ফারুক মিয়ার স্ত্রী রুবিনা বেগম (২৮) সহ কয়েকজন আহত হয়। গুরুতর আহত চমক উল্লাসহ অন্যান্য আহতদেরকে দিরাই হাসপাতালে নিয়ে আসার পথে রাস্তায় তিনি মারা যান বলেও জানান।
গ্রামের অপর পক্ষের আব্দুল মালিক মিয়া জানান, আমাদের সাথে কোন ধরণের সংঘর্ষ বা বন্দুকের গুলাগুলি হয়নি। তারা নিজেরাই এসব করেছে এবং ভাড়াটিয়া এনে নিহতের ঘরেই এ ঘটনা ঘটিয়েছে। তিনি আরো বলেন, তাদের সাথে আমাদের একটি হত্যা মামলা চলছে। আমরা আপোষ করছিনা বলে আমাদেরকে ফাঁসাতে নিজেরাই এ ঘটনা ঘটায়।
ঘটনার সত্যতা নিশ্চিত করে দিরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ বায়েছ আলম জানান, নিহত চমক উল্লাহর লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সাথে সংশ্লিষ্টতার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: