বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:১৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দিরাই প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বক্তারা

দিরাই প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বক্তারা

amarsurma.com
দিরাই প্রেসক্লাবের অভিষেক অনুষ্ঠানে বক্তারা

আদর্শ দেশ ও সমাজ গঠনে সাংবাদিকদের ভূমিকা গুরুত্বপূর্ণ

আমার সুরমা ডটকম:

‘সাদাকে সাদা আর কালোকে কালো’ বলার প্রত্যয় নিয়ে পথচলা দিরাই প্রেসক্লাবের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান বৃহস্পতিবার বিকেলে দিরাইয়ের জালাল সিটি সেন্টারের ভিআইপি কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়। ক্লাবের সভাপতি মুহাম্মদ আব্দুল বাছির সরদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিরাই উপজেলা নির্বাহী অফিসার মাহমুদুর রহমান মামুন।
প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদ সর্দার তালহার সার্বিক পরিচালনায় অভিষেক অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গ্রামীণ জনকল্যাণ সংসদের প্রতিষ্ঠাতা পরিচালক, বাংলাদেশ ফিমেইল একাডেমির চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজসেবক জামিল চৌধুরী, দিরাই উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি ও সুনামগঞ্জ জজ কোর্টের এডশিনাল পিপি সোহাইল আহমদ সোহেল, মৎস্যজীবি লীগের দিরাই পৌর সভাপতি আরিফুজ্জামান চৌধুরী এহিয়া, দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আকরাম আলী, দৈনিক ইত্তেফাক ও নিউজ২৪ টিভির জেলা প্রতিনিধি বুরহান উদ্দিন, দিরাই উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপজেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা মুখতার হোসেন চৌধুরী, পৌর জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা ওবায়দুল হক চৌধুরী, আমার সংবাদ ও মাইটিভির জেলা প্রতিনিধি আবু হানিফ, দি ডেইলি মেসেঞ্জারের জেলা প্রতিনিধি দিপাল ভট্টাচার্য্য। অভিষেক অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সালমান মিয়া।
অনুষ্ঠানে বক্তারা বলেন, সংবাদপত্র হচ্ছে রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ, সেটি উপেক্ষা বা অবহেলা করে একটি কাঙ্খিত রাষ্ট্র পরিচালনা সম্ভব নয়। তবে সংবাদ কর্মীদেরকে অবশ্যই বস্তুনিষ্ট ও নিরপেক্ষ থেকে সংবাদ পরিবেশন করতে হবে।
এ সময় উপস্থিত ছিলেন দিরাই প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোঃ বদরুজ্জামান বদরুল, ইফতেখার মোঃ নাবিল চৌধুরী, দপ্তর সম্পাদক মুক্তার হোসেন, নির্বাহী সদস্য অশোক তালুকদার ও সুজন মিয়া প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: