বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাই-শাল্লায় তাহির রায়হান চৌধুরী পাবেলের পক্ষে ত্রাণসামগ্রী বিতরণ

amarsurma.com

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জ জেলা বিএনপির উপদেষ্টা, বিগত জাতীয় সংসদ নির্বাচনে দিরাই-শাল্লা (সুনামগঞ্জ-২) আসনের বিএনপি থেকে প্রাথমিক ভাবে নির্বাচিত এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল গরীব দুঃখী অসহায় দরিদ্র মানুষকে খাদ্যসামগ্রী বিতরণের উদ্যোগ নিয়েছেন। এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেলের এই উদ্যোগ বাস্তবায়নের লক্ষ্যে দিরাই-শাল্লায় বুধবার (৮ এপ্রিল) সকাল থেকে দলীয় নেতা কর্মীরা মানুষের বাড়ি বাড়ি ত্রাণসামগ্রী বিতরণ করেন।দিরাই পৌর বিএনপির সভাপতি, সাবেক মেয়র হাজী আহমদ মিয়া ত্রাণসামগ্রী বিতরণ কার্যক্রম উদ্ভোধন করেন।

করোনা ভাইরাসের সংক্রমন ঠেকাতে সকল প্রকার গনজামায়েত নিষিদ্ধ করায় খাদ্যসামগ্রী স্থানীয় নেতাকর্মীদের মাধ্যমে মানুষের ঘরে ঘরে পৌঁছে দেওয়া হয়েছে। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনা ও নিজ তাগিদে তিনি অসহায় মানুষের সহায়তা করার জন্য এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন। করোনা ভাইরাস মোকাবেলায় অঘোষিত লকডাউন চলছে সারা দেশব্যাপী। যার ফলে দিরাই-শাল্লার দিনমজুর, রিকশা শ্রমিক, গরীব মেহনতি মানুষ অনেক কষ্টে দিন অতিক্রম করছেন। তাদের কষ্ট কিছুটা হলেও লাঘব হবে বলে তিনি সহযোগিতার হাত বাড়িয়ে গরীব,মেহনতি,অসহায় মানুষের পাশে থাকার আশা ব্যক্ত করেন।

এডভোকেট তাহির রায়হান চৌধুরী পাবেল এক বার্তায় জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সবাইকে ঘরে থাকতে হচ্ছে। যার ফলে দরিদ্র মানুষজন অনেক কষ্টের মধ্যে আছেন। তাদের এই অবস্থা দেখে আমাদের কষ্ট হয়। তাই নিজের বিবেকের তাগিদে দিরাই-শাল্লার অসহায় মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া এই গরীব মানুষের পাশে দাঁড়াতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানও নির্দেশ দিয়েছেন। তাই আমি মানুষজনকে সহায়তা করার চেষ্টা করছি। তিনি আরো বলেন, আমি মনে করি যারা বিত্তবান রয়েছেন, যারা প্রচুর অর্থের মালিক রয়েছেন দেশের এই ক্রান্তিকালে যার যার অবস্থান থেকে যার যার এলাকায় অসহায় মানুষকে সহযোগিতা করার জন্য আমি আহ্বান জানাচ্ছি। এ সময় তিনি সকলকে নিরাপদে থাকতে ঘরে থাকা, সমাবেশ ও জনসমাগম এড়িয়ে চলার জন্য অনুরোধ করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: