মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০১:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ধর্মপাশায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অতিরিক্ত সচিবের মতবিনিময়

ধর্মপাশায় দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অতিরিক্ত সচিবের মতবিনিময়

মোঃ মোফাজ্জল হোসেন হিরা, ধর্মপাশা (সুনামগঞ্জ) সংবাদদাতা: সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কার্যালয়ে বৃহস্পতিবার সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব আবু সৈয়দ মোঃ হাশিম স্থানীয় জনপ্রতিনিধি, উপজেলা প্রশাসনের কর্মকর্তা ও সাংবাদিকদের সঙ্গে মতিবিনিময় সভা করেছেন। হাওরের বোরো ফসলডুবি, হাওরের পানি দূষিত হয়ে মাছ ও গবাদি পশুর মৃত্যু, ক্ষতিগ্রস্ত মানুষের জন্য বিকল্প কর্মসংস্থানের ব্যবস্থা গ্রহণ, সরকারি সহায়তা বৃদ্ধিকরণসহ নানাবিধ বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয়। মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মোতালিব খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ মামুন খন্দকার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোসাহিদ তালুকদার, উপজেলা কৃষি কর্মকর্তা শোয়েব আহমেদ, শিশু-কিশোর সংগঠক ও সাংবাদিক সালেহ আহমদ, উদীচী শিল্পীগোষ্ঠী ধর্মপাশা উপজেলা শাখা সংসদের সভাপতি চয়ন কান্তি দাস প্রমুখ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) নাঈমা খন্দকার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আরাফাত সিদ্দিকী, সুনামগঞ্জ জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট শাকিল আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া আক্তার খাতুন, সেলবরষ ইউপি চেয়ারম্যান নূর হোসেন, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান আমানুর রাজা চৌধুরী, ধর্মপাশা প্রেসক্লাবের সভাপতি এনামুল হক এনাম, সাধারণ স¤পাদক সাজিদুল হক সাজু, যুগ্ম-স¤পাদক এম এম এ রেজা পহেল, সদস্য তরিকুল ইসলাম পলাশ প্রমুখ।
ওইদিন দুপুরে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তরের অতিরিক্ত সচিব উপজেলার পাইকুরাটি ইউনিয়নে ক্ষতিগ্রস্ত দুস্থদের মধ্যে ভিজিএফ কর্মসূচির আওতায় সুবিধাভোগীদের ৩৮ কেজি করে চাল ও নগদ পাঁচশত টাকা করে বিতরণ কার্যক্রম পরিদর্শন করেন এবং ক্ষতিগ্রস্ত কৃষকদের সঙ্গে কথা বলেন। পরে পাইকুরাটি ইউনিয়ন পরিষদের পরিদর্শন খাতায় তিনি মতামত লিপিবদ্ধ করেন। এ সময় উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হোসেন রোকন, পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মোঃ ফেরদৌসুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এ হায়াত, উপসহকারি প্রকৌশলী মাহমুদুল হাসান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারি রতন সরকার প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: