শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদের পিতার ইন্তিকালে জমিয়তের শোক

প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদের পিতার ইন্তিকালে জমিয়তের শোক

amarsurma.com

আমার সুরমা ডটকম:

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের সহকারী মহাসচিব, জমিয়তে উলামায়ে ইসলাম ইউকের সভাপতি, দিরাই-শাল্লার বাসীর প্রিয়নেতা আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন ইসলামিক ব্যক্তিত্ব প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদের পিতা আলহাজ্ব রহমত আলীর ইন্তিকালে গভীর শোকপ্রকাশ করেছেন দলের সভাপতি শায়খুল হাদীস আল্লামা শায়েখ জিয়া উদ্দীন এবং মহাসচিব শায়খুল হাদীস আল্লামা নূর হোসাইন কাসেমী।

সোমবার (১১ মে) এক যৌথ শোকবার্তায় জমিয়ত সভাপতি ও মহাসচিব বলেন, ব্যক্তিজীবনে মরহুম অত্যন্ত সাদাসিধে, সহজ-সরল ও ধর্মভীরু ছিলেন। তিনি আলেম-উলামাকে অনেক ভালবাসতেন। ধর্মীয় ও সেবামূলক যে কোন কাজে সবসময় পাশে থেকে প্রেরণা যোগাতেন। মরহুমের ঐকান্তিক ইচ্ছা ও সহযোগিতার ফলে জমিয়ত নেতা মাওলানা শোয়াইব আহমদ আজ আন্তর্জাতিক অঙ্গনে বেশ সুনাম ও সুখ্যাতি অর্জনের পাশাপাশি ইসলামী রাজনীতি, দাওয়াহ ও সেবামূলক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে যাচ্ছেন।

শোকবার্তায় জমিয়তের শীর্ষ দুই নেতা বলেন, আল্লাহ্ রাব্বুল আ’লামীন মরহুমকে মাগফিরাত দান করুন, তাঁর উত্তম আমালসমূহ কবূল করে নিন এবং তাঁকে জান্নাতুল ফিরদাউস নসীব করুন।

জমিয়ত সভাপতি ও মহাসচিব মরহুমের শোকসন্তপ্ত পরিবার-পরিজনদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে শোকবাণীতে বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তাআলা তাদের সকলকে এই কঠিন বেদনাকাতর শোকে সবরে-জামিল অবলম্বনের তাওফিক দান করুন।

উল্লেখ্য, জমিয়ত নেতা প্রিন্সিপাল মাওলানা শোয়াইব আহমদের পিতা আলহাজ্ব রহমত আলী (১০ মে) রোববার দিবাগত রাত ৯টা ২০ মিনিটে সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্নাইলাইহি রাজিঊন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: