শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৫২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত

সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণার দাবিতে সিলেটে মানববন্ধন অনুষ্ঠিত

আমার সুরমা ডটকমএস.এ.ও ফাউন্ডেশনের সহযোগিতায় ও সুনামগঞ্জ সোসাইটি সিলেট কর্তৃক আয়োজিত ‘সুনামগঞ্জের হাওর রক্ষা বাঁধের স্থায়ী সমাধান ও সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষণা করে দ্রুত ত্রাণ বরাদ্ধের দাবিতে সিলেটস্থ সুনামগঞ্জ বাসিসহ সিলেটের সর্বসাধারণের উপস্থিতিতে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনারে বৃহস্পতিবার বিকাল ৩টায় ‘এস.এ.ও ফাউন্ডেশন ও সুনামগঞ্জ সোসাইটি সিলেট’-এর চেয়ারম্যান অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানীর সভাপতিত্বে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়।
সুনামগঞ্জ সোসাইটি সিলেটের সদস্য প্রভাষক মাবরুর আহমদ সাজু ও অনিছুল হক চৌধুরী মুনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য এ্যাডভোকেট মাওলানা শাহিনূর পাশা চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জগন্নাথপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান মুক্তাদির আহমদ মুক্তা, সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম খসরু, মাওলানা আব্দুল মালিক চৌধুরী।
সভাপতির বক্তব্যে ‘এস.এ.ও ফাউন্ডেশন ও সুনামগঞ্জ সোসাইটি সিলেট’-এর চেয়ারম্যান অধ্যক্ষ শিব্বির আহমদ ওসমানী বলেন, সুনামগঞ্জের হাওর রক্ষা বাঁধের স্থায়ী সমাধান ও সুনামগঞ্জ জেলাকে দুর্গত এলাকা ঘোষণা করে দ্রুত ত্রাণ বরাদ্ধ করে কৃষকদের পাশে দাঁড়াতে হবে। বাজেটে সুনামগঞ্জের জন্য বিশেষ বরাদ্ধ এবং কৃষকদের ঋণ মওকুফ করতে হবে। তিনি আরো বলেন, হাওর রক্ষা বাঁধের দূর্নীতিবাজ পাউবো কর্মকর্তা ও পিওআইসিসহ সংশ্লিষ্ট ঠিকাদারদের বিচারের আওতায় এনে কৃষকদের ক্ষতিপূরণ আদায় করতে হবে।
উক্ত মানববন্ধনে আরো বক্তব্য রাখেন মানবাধিকার কমিশনের সদস্য রোটারিয়ান শাহ আলম, এস.এ.ও ফাউন্ডেশনের দক্ষিণ সুনামগঞ্জ উইং কো-অর্ডিনেটর সাইদুল ইসলাম, কবি আজমল, সুনামগঞ্জ ইয়ুথ ফোরাম সিলেটের সেক্রেটারি এমজেএইচ জামিল, কবি মিনহাজ ফয়সল, ছাত্রলীগ নেতা মৃন্ময় দাস ঝুটন, লিংকন রায়, ছাত্রদল নেতা হোসাইন আহমদ, জমিয়ত নেতা মাওলানা ফয়জ আহমদ, হুমায়ুন রশিদ, নাসিমুল ইসলাম, মামুনুর রশিদ, এনামুল হক প্রমূখ। মানববন্ধনে আরো উপস্থিত ছিলেন মলয় সরকার, জাহিনুল ইসলাম, মাহবুবুল আলম সুমন, সারোয়ার আহমদ, জীবন আহমদ, ছড়াকার আকরাম সাবিত, মন্জু আহমদ, মাহমুদ হাসান, ইমামুল হক, মিনহাজুর রহমান আলভী, ডালিম মিয়া, দিলওয়ার হুসেন প্রমূখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: