শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
সুনামগঞ্জের হালুয়ারঘাট বাজারে সন্ত্রাসীদের হামলায় নারী পুরুষসহ ৫ কৃষক-কৃষানী গুরুতর আহত

সুনামগঞ্জের হালুয়ারঘাট বাজারে সন্ত্রাসীদের হামলায় নারী পুরুষসহ ৫ কৃষক-কৃষানী গুরুতর আহত

কাজী জমিরুল ইসলাম মমতাজ, স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ:
সুনামগঞ্জ সদর উপজেলা সুরমা ইউনিয়নের হালুয়ারঘাট বাজারে রাতের আধারেঁ পরিকল্পিত একদল সন্ত্রাসীদের হামলায় নারী পুরুষসহ ৫ জন কৃষক গুরুতর আহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার রাত ১০টায় হালুয়ারঘাট বাজারে আব্দুর রহমানের দোকান ঘরে এই হামলার ঘটনাটি ঘটে । এ সময় সন্ত্রাসীরা দাড়াঁলো অস্ত্র রামদা, দা, ছুলপিসহ দেশীয় অস্ত্রের আঘাতে গুরুতর আহত জন সুরমা ইউনিয়নের হালুয়ারঘাট গ্রামের বাসিন্দা আব্দুর রহমানের স্ত্রী মিনারা বেগম (৩০), মৃত ইসমাইল হোসেন ছেলে মো: সুলতান মিয়া (৭০), তার সহোদর আব্দুর রহমান (৪০), আব্দুল মালেক (৪৫), আব্দুল মালেকের ছেলে মো: হাসান আলী (২৮)। আহতদের গুরুতর রক্তাক্ত অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা যায়, বুধবার দুপুরে হালুয়ারঘাট এলাকার বাসিন্দা আহত আব্দুল মালেকের ছেলে মোঃ হাসান আলী তার নিকট আত্মীয় ছোট দুটি ৮ বছরের শিশুকে নিয়ে বোরো জমির আইল দিয়ে হেটে যাওয়ার কারণে প্রতিপক্ষ বেলাবরহাটি গ্রামের মৃত মুসলিম মিয়ার ছেলে আফসু মিয়া এ সময় অবুঝ শিশুদের মারধর করলে মো: হাসান আলী বাধা প্রধান করে এবং উভয়ের মধ্যে তাদের মধ্যে কথা কাটাকাটি হয় । এই কথা কাটাকাটির জেরে ঘটনার দিন রাত ১০টায় প্রতিপক্ষ বেলাবরহাটি গ্রামের মৃত চান্দু মিয়ার ছেলে কাদির মিয়া (৩৫), মুসলিম মিয়ার ছেলে আফসু মিয়া (২৬), আমির হোসেন (৪০), আঙ্গুল মিয়া (২২), সাব্বির মিয়া (২০), মৃত কালা মিয়ার ছেলে মুসলিম মিয়া (৪৫), কাজল মিয়ার ছেলে জহির মিয়া (২২), মোস্তফা মিয়ার ছেলে হানিফ মিয়া (২৪), মৃত আলাল উদ্দিনের ছেলে সাইদু মিয়া (৪০), কাদির মিয়ার ভাগনা আনিছ মিয়া (২১), আব্দুল রেজেক এর ছেলে মোস্তফা মিয়াগংরা ৪০/৫০ জন লোকজন দেশীয় অস্ত্র দা, রামদা, লাটি সোঠা নিয়ে হালুয়ারঘাট বাজারে এসে আব্দুর রহমানের দোকানে ও তার বাড়িঘরে গিয়ে পরিবারের সদস্যদের উপর সন্ত্রাসী হামলা চালায়। এতে নারী-পূরুষসহ ৫ জন আহত হন। বৃহস্পতিবার বিকেলে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা যায়।
এ ব্যপারে সদর থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল্লাহ জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে এবং হাসপাতালে আহতদের চিকিৎসা চলছে । অভিযোগ পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: