শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২:৪৯ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
অচিরেই মেডিকেল কলেজের কাজ শুরু হবে: মন্ত্রী এম এ মান্নান

অচিরেই মেডিকেল কলেজের কাজ শুরু হবে: মন্ত্রী এম এ মান্নান

Amar surma logo

সাইফ উল্লাহ:
সুনামগঞ্জে অচিরেই মেডিকেল কলেজের কাজ শুরু হবে এবং নেত্রকোণা-মোহনগঞ্জ হয়ে ধর্মপাশা, তাহিরপুর হয়ে সুনামগঞ্জে রেল লাইন আসবে। পাশাপাশি  মোহনগঞ্জ হয়ে সুনামগঞ্জ রাস্তা ওভার ব্রীজ হবে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অংঙ্গীকার-একথা বলেন প্রধান অতিথি এমপি এম এ মান্নান।
তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের আয়োজিত বিশাল গণসংবর্ধনা ও বিজয় সমাবেশে অনুষ্টিত হয়েছে। শুক্রবার বিকেলে তাহিরপুর স্টেডিয়াম মাঠে আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন তাহিরপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন খান এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অমল কান্তি কর-এর সঞ্চালনায় সংবর্ধিত অতিথি সুনামগঞ্জ-১ আসনের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।

বিশেষ অতিথি সুনামগঞ্জ-৫ আসনের এমপি মহিবুর রহমান মানিক, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, কৃষি বিষয়ক সম্পাদক করুনা সিন্ধু তালুকদার, সিভিল সার্জন আশুতোষ, ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিসসহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেত্রীবৃন্দ।

সংবর্ধিত ৩ বারের এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার লক্ষে আওয়ামী লীগ কাজ করে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ উন্নয়নের রোল মডেল। আমি জনগণের ভালবাসা নিয়ে ৩ বারের এমপি মনোনীত হয়েছি। এই সংবর্ধনা জনগণের, এ সংবর্ধনা আওয়ামী লীগের, লাল সবুজের পতাকার সৈনিকদের। আমি জনগণের আমানত রক্ষা করার জন্য চেষ্টা করি। আসুন সবাই মিলে আওয়ামী লীগের দলীয় পতাকা তলে ঐক্যবদ্ধভাবে কাজ করি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: