শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

আমরা ভালো কাজের সাথে সবসময় আছি: পরিকল্পনামন্ত্রী

amarsurma.com

স্টাফ রিপোর্টার সুনামগঞ্জ
বাংলাদেশ সরকারের পরিকল্পনামন্ত্রী আলহাজ্জ্ব এম এ মান্নান বলেছেন আমরা সবসময়ই ভালো কাজের সাথে আছি। ভালো কাজ করতে যা যা প্রয়োজন তা দিতেও আমরা প্রস্তুত। তিনি বলেন, আমাদের এই হাওরাঞ্চলের মানুষের জন্য সাতাঁর প্রশিক্ষণ অত্যন্ত গুরুত্বপূর্ণ। এই সাতাঁর প্রশিক্ষণের জন্য যত ধরনের সহযোগিতা প্রয়োজন আমার উপজেলাবাসী সহযোগিতা করবে। বাচ্চাদের সাতার শেখানোর জন্য যে প্রদক্ষেপ গ্রহণ করা হয়েছে তা প্রশংসনীয়। তিনিও আরও বলেন, বর্তমান সরকারের উন্নয়নের রুল মডেল। দেশের প্রতিটি সরকারের উন্নয়নের আলোয় আলোকিত। দেশের মানুষের উন্নয়নে আমাদের সরকার সর্বদা ব্যতিব্যস্ত। তাই উন্নয়নের সাথেই থাকুন।
শুক্রবার বিকাল ৫টায় দক্ষিণ সুনামগঞ্জের শান্তিগঞ্জ বাজারস্থ এফআইভিডিবির হল রুমে বেসরকারি এনজিও সংস্থা পিইএইচডির বাস্থবায়নে পানিতে ডুবে যাওয়া প্রতিরোধকল্পে শিশুদের সাতাঁর প্রশিক্ষণের শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মো: সফি উল¬াহর সভাপতিত্বে ও শিক্ষানবিস এডভোকেট মনি কাঞ্চন দাশের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পিইএইচডি ফাউন্ডেশনের প্রেসিডেন্ট আব্দুল মান্নান মৃধা।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলার অতিরিক্ত পুলিশ সুপার হায়াতুন নবী, বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র আইনজীবী এডভোকেট আসাদুল্লাহ সরকার, দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) হারুনুর রশীদ চৌধুরী, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেন, দৈনিক হাওরঞ্চলের কথার স¤পাদক ও প্রকাশক এডভোকেট মাহতাব উদ্দীন তালুকদার, রাজনৈনিক ও সাংবাদিক নেতৃবৃন্দ প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: