সোমবার, ০৬ মে ২০২৪, ০৪:১৯ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
ইসির আমন্ত্রণে ৩৯ সুশীল নাগরিকের মধ্যে উপস্থিত মাত্র ১৫ জন

ইসির আমন্ত্রণে ৩৯ সুশীল নাগরিকের মধ্যে উপস্থিত মাত্র ১৫ জন

amarsurma.com
ভোটে ১৮ দিন প্রচারযুদ্ধ: যা যা করতে মানা, ভঙ্গ হলে যে শাস্তি

আমার সুরমা ডটকম:

মঙ্গলবার সকালে নির্বাচন কমিশন ভবনে প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়ালের নেতৃত্বে আয়োজিত সংলাপে ৩৯ জন আমন্ত্রিত অতিথির মধ্যে ১৫ জন অংশ নেন, বাকিরা আলোচনায় আসেন নি। এ সময় প্রতিনিধিদের সাথে আলোচনার শুরুতে সিইসি বলেন, নির্বাচনের প্রতি আস্থা ফেরাতে, গণতন্ত্রকে সুসংহত করতে ও মানুষকে নির্বাচনমুখী করতে চায় বর্তমান নির্বাচন কমিশন। সে উদ্দেশ্য সফল করতে সকলের সহায়তা ও পরামর্শ চায় ইসি।

এদিকে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ইসির সংলাপে অধিকাংশ আমন্ত্রিতদের অনুপস্থিতিই প্রমাণ করে নির্বাচন কমিশন নিয়ে সুশীল সমাজের আগ্রহ নেই।

আমন্ত্রিত ব্যক্তিদের মধ্যে আছেন সাবেক তত্ত্বাবধায়ক সরকারের উপদেষ্টা, সাবেক আমলা, বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক, বিভিন্ন বেসরকারি সংস্থার শীর্ষস্থানীয় ব্যক্তিরা। উপস্থিত সুশীল সমাজের প্রতিনিধিরা কমিশনকে সাহস নিয়ে কাজ করার আহ্বান জানান। আগামী নির্বাচন যেন প্রশ্নবিদ্ধ না হয় এবং নির্বাচনে সব দলের অংশগ্রহণ যেন নিশ্চিত করা হয় সে বিষয়ে গুরুত্ব দেয়া হচ্ছে আলোচনায়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: