শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

এমপি রতন অসুস্থ সকলের কাছে দোয়া প্রার্থী

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
সুনামগঞ্জ-১ আসনের জননন্দিত সংসদ সদস্য ধর্মপাশা উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি অবহেলিত হাওর জনপদের উন্নয়নের মহা সারথি জননেত্রী শেখ হাসিনার শ্রেষ্ঠ আবিষ্কার হাওরবন্ধু, উন্নয়নের রুপকার, জননেতা ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন শারীরীকভাবে অসুস্থ রয়েছে।
বৃহস্পতিবার সকালে এমপির একান্ত সচিব মো. বাবুল আখতার বিষয়টি নিশ্চিত করেছেন। বাবুল আখতার বলেন, এমপি ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয় তিনি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (CMH) আইসিইউ হতে সিসিইউতে ভর্তি আছেন। তিনি এখন আগের চেয়ে অনেকটা শারিরিক উন্নয়ন হয়েছেন। সকল শুভাকাঙ্খিদের নিকট দোয়া চাই, তিনি যেন আমাদের মাঝে তারাতারি সুস্থ হয়ে ফিরে আসেন।
এ ব্যাপারে ধর্মপাশা উপজেলা যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক শাহ আব্দুল বারেক ছোটন জানান, আমাদের হাওরাঞ্চলের সিংহ পুরুষ, ভাটি বাংলার উন্নয়নের রুপকার ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন মহোদয়ের সুস্থতা কামনা করি, পাশাপাশি সকলের কাছে দোয়া প্রার্থী তিনি যেন খুব দ্রুত সুস্থ হতে পারেন সেই জন্য দোয়া করি।
পাইকুরাটি ইউপি চেয়ারম্যান মো. ফেরদৌসুর রহমান বলেন, এমপি মহোদয় অসুস্থ শুনে কষ্ট হয়েছে, আল্লাহু যেন উনাকে তাড়াতাড়ি সুস্থ করে তুলার জন্য দোয়া করি এবং সকলের কাছে দোয়া প্রার্থনা করি।
এ ব্যাপারে সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুর হোসেন মুঠোফোনে যোগাযোগ কালে তিনি বলেন, আমি ক্যান্সারে আক্রান্ত বটে, চিকিৎসার জন্য ঢাকায় এসেছি। এমপি রতন সাহেবের অসুস্থ শুনে আমি দেখতে যাই। আমার মনে হয় যদি আমি মরে যাই তাহলে কাঁদবে আমাদের সেলবরষ ইউনিয়নবাসী আর যদি এমপি রতন সাবের কিছু হয় কাঁদবে ধর্মপাশা, মধ্যনগর, তাহিরপুর ও জামালগঞ্জ উপজেলাবাসী। তাই আমি আমার জন্য নয়, আমি সকলের কাছে ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতর এমপি মহোদয়ের জন্য দোয়া প্রার্থনা করি, তিনি যেন খুব তাড়াতাড়ি সুস্থ হয়ে সাধারণ নারী পুরুষের মাঝে ফিরে আসেন আমিন ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: