শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৩৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
কানাইঘাটে প্রার্থীদের দৌড়ঝাঁপ নীরব ভূমিকায় ভোটার

কানাইঘাটে প্রার্থীদের দৌড়ঝাঁপ নীরব ভূমিকায় ভোটার

amarsurma.com

জিয়াউর রহমান, কানাইঘাট (সিলেট) উপজেলা সংবাদদাতা:

আসন্ন পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচন ৫ ধাপে ভোট গ্রহণ (১০ মার্চ ও ২য় ধাপে ১৮ মার্চ) সিলেট বিভাগের ৪টি জেলার সবকয়টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে সিলেটের কানাইঘাট উপজেলায় প্রার্থীদের দৌড়ঝাঁপ নীরব ভূমিকা ভোটার। চায়ের দোকান থেকে সর্বমহলে চলছে নির্বাচনী আলাপ আলোচনা তবে সাড়া নেই ভোটারদের। কেউ কেউ বলছে, বিএনপির বেশ কয়েকটি রাজনৈতিক দল অংশগ্রহণ না করায় ও আওয়ামী লীগের বিদ্রোহী থাকায় নির্বাচন অনেকটা নিরুপায়। তবে কানাইঘাটের আওয়ামী লীগ মনোনীত মুমিন চৌধুরী নৌকা প্রতীক নিয়ে লড়ছেন এবং বিদ্রোহী প্রার্থী রয়েছেন জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মস্তাক আহমেদ পলাশ তিনি নির্বাচন করছেন মোটর সাইকেল প্রতীক নিয়ে। স্বতন্ত্র প্রার্থী রয়েছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক খায়ের চৌধুরী। উপজেলায় আওয়ামী লীগের একাধিক বিদ্রোহী প্রার্থী থাকায় নির্বাচন অনেকটা নিরুত্তাপ। নির্বাচনী আমেজে আওয়ামী লীগ পরিবার সাড়া নেই বিএনপির। নিরব ভূমিকায় ভোটার। প্রচার-প্রচারণায় প্রার্থী ও তাদের সমর্থকদের দিনভর দৌড়ঝাঁপ হলেও মিলছে না সাধারণ ভোটারদের সাড়া।

স্থানীয় এক ভোটার বলেন উপজেলা নির্বাচনে যেহেতু বিএনপি নেই। একটি বড় দল নির্বাচনে না আসায় এ অবস্থা। তার কারণ জানতে চাইলে বলেন বর্তমানে কানাইঘাটের যে তিনজন প্রার্থী রয়েছেন তারা সবাই আওয়ামী লীগের। তাই নির্বাচন নিয়ে অনেকের অনেকটা আগ্রহ নেই। অনেক ক্ষেরে ভোটারদের সাথে আলোচনা করে ধারণা করা যায় তাদের নির্বাচন নিয়ে তাদের কোনো ধারনাই নেই। তবে প্রার্থীদের প্রচারণা লক্ষ করা যায় প্রার্থীরা প্রতিদিন ঘুরছে ভোটারদের দ্বারপ্রান্তে সাড়া মিলছে না ভোটারদের। প্রার্থীদের ধারণা এটি স্থানীয় নির্বাচনী এলাকার উন্নয়নের স্বার্থে এলাকা ভিত্তিক জোর প্রচারণা চালাচ্ছেন প্রার্থীরা।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: