সোমবার, ০৬ মে ২০২৪, ০১:০৩ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে ভবন উদ্ভোধন ও মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি রতন

জামালগঞ্জে ভবন উদ্ভোধন ও মসজিদের ভিত্তি প্রস্তর স্থাপন করেন এমপি রতন

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলায় জোহরা রশিদ জামে মসজিদের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। রবিবার দুপুরে তিনি জামালগঞ্জ উত্তর ইউনিয়নের পূর্ব লম্বাবাঁক গ্রামবাসীর আয়োজনে মো. আসাদ আলীর বাড়িতে প্রবাসী শিল্পপতি মনির হোসাইনের অর্থায়নে ও জহিরুল হক, নূরুজ্জামান গংয়ের ভূমি দানে নির্মিতব্য ভিত্তিপ্রস্তর স্থাপন করার পর আলোচনা সভায় মিলিত হন।

সভায় সভাপতিত্ব করেন জামালগঞ্জ সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আব্দুল খালেক তালুকদার। উপজেলা যুবলীগের সদস্য ইমরান আলী তালুকদারের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ইকবাল আল আজাদ, জামালগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মীর মো. আব্দুন নাসের, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আলী, জামালগঞ্জ উত্তর ইউপি চেয়ারম্যান মো. রজব আলী, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোবারক আলী তালুকদার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, আল্লাহর ঘর মসজিদ নির্মাণ, মেরামত, সংস্কারে দান সাহায্য করা মুসলিমদের কাছে অত্যন্ত আবেগ ও গৌরবের বিষয়। তাই পৃথিবীজুড়ে লাখও দৃষ্টিনন্দন মসজিদ গড়ে উঠেছে মুসলিমদের স্বস্তস্ফূর্ত দানকৃত অর্থ ও সম্পদে। আল্লাহ তায়ালা এর জন্য পুরস্কার ঘোষণা করেছেন। হাদিসে আছে মহানবী রাসুল সাঃ বলেছেন, যে ব্যক্তি আল্লাহর ঘর মসজিদ নির্মাণ করল তার জন্য তিনি জান্নাতে ঘর নির্মাণ করবেন।

আমাদের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ইসলামী সংস্কৃতি বিকাশের লক্ষে প্রতিটি জেলা উপজেলায় ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামী সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ করার পরিকল্পনা গ্রহণ করেছেন। এরই মধ্যে ৫০টি মসজিদের উদ্বোধন করা হয়েছে। বাকিগুলোর কাজ পর্যায়ক্রমে চলবে। মাননীয় প্রধানমন্ত্রীর জন্য আপনারা সকলে দোয়া করবেন।

এছাড়াও লম্বাবাঁক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করেন। পরে ড. মুহাম্মদ মাহবুবুর রহমান ও মো. আশরাফুল ইসলাম রচিত বঙ্গবন্ধুর রচনাবলিতে ধর্মীয় চিন্তাধারা বইয়ের মোড়ক উন্মোচন করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: