শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

জামালগঞ্জে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর

amarsurma.com

সাইফ উল্লাহ, সুনামগঞ্জ প্রতিনিধি:
ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার প্রদান করা হয়েছে। মঙ্গলবার সকাল ১১ ঘটিকায় গণভবণ হতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্টান অনুষ্টিত হয়। শুভ উদ্ভোধন করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইট, বালু, সিমেন্টের নিখুত এক বুনন হবে সত্য একটি স্বপ্ন তব আশ্রয়ন আমরা এ স্বপ্নের ক্ষুদ্র সারথি কৃতঞ্জতায় মাননীয় প্রধান মন্ত্রী, আশ্রয়ণ প্রকল্পের মাধ্যমে ৩২ হাজার ৯ নয়শত ৪টি ভুমিহীন পরিবারের জন্য মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার, ২ শতক জমিসহ একটি বাড়ী। দেশব্যাপী কর্মসুচী অংশ হিসেবে জামালগঞ্জ উপজেলায় আলোচনা সভা অনুষ্টিত হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) অলিদুজ্জামান। প্রধান অতিথি সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন।
বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলার প্রকল্প কর্মকর্তা মো. এরশাদ হোসেন, জামালগঞ্জ উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিনা রানী তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোহাম্মাদ আলী, সাধারণ সম্পাদক এম নবী হোসেন, জামালগঞ্জ উপজেলা সমাজসেবা কর্মকর্তা, সমবায় কর্মকর্তা আবু তাহের, উপজেলা উপসহকারী প্রকৌশলী আনিসুরজ্জামান আনিস,  জনস্বাস্থ্য প্রকৌশলী রাম কুমার সাহা, উপজেলা সাবেক ভাইস চেয়ারম্যান মিছবাহ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক কাজী আশরাফুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জিতেন্দ্র তালুকদার পিন্টু, ইউপি চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজিব, আক্তারুজ্জামান, যুবলীগের সভাপতি আবুল খয়ের, জেলা মহিলা লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মারজানা ইসলাম শিবনা।
অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য আবুল আজাদ, জেলা শ্রমিক লীগের সদস্য সায়েম পাঠান, বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিধান ভুষণ চক্রবর্তী, যুবলীগের সাবেক যুগ্ন আহবায়ক মকবুল হোসেন আফিন্দী, জামালগঞ্জ উপজেলা এনজিও কমিটির সভাপতি সাইফ উল্লাহসহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সুনামগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন বলেন, জামালগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর আশ্রয়ন প্রকল্প হতে ১শত ৫০টি ঘরের চাবি হস্তান্তর করেন। তিনি আরও বলেন, যারা সহযোগিতা করেন, তাদের কৃতঞ্জতা প্রকাশ করা একান্ত প্রয়োজন। ভুমি ছিলনা, ঘর ছিলনা, মাননীয় প্রধানমন্ত্রী ৩২ হাজার ৯শত ৪টি পরিবারের মাঝে ভুমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: