শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জামালগঞ্জে সাচনা বাজারের ইউপি বাজেট ঘোষণা: জেলা প্রশাসক সাবিরুল ইসলাম

জামালগঞ্জে সাচনা বাজারের ইউপি বাজেট ঘোষণা: জেলা প্রশাসক সাবিরুল ইসলাম

মোঃ মানিক মিয়া, জামালগঞ্জ (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতাসুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ৪নং সাচনা বাজার ইউনিয়ন পরিষদের ২০১৮-২০১৯ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
বুধবার দুপুরে ইউনিয়নের সাচনা বাজারে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম শামীম।
ইউপি সচিব প্রদিপ কুমার রায়ের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম।
বিশেষ অতিথি জামালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শামীম আল ইমরান, সুনামগঞ্জের সহকারী কমিশনার (ভুমি) সাজাল পারভীন রুহি, সাবেক উপজেলা চেয়ারম্যান ইউসুফ আল আজাদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাফিজা আক্তার দিপু, জামালগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম নবী হোসেন।
অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সাংবাদিক ফোরাম-এর সভাপতি ওয়ালী উল্লাহ সরকার, প্রেসক্লাবের সভাপতি অঞ্জন পুরকায়স্থ, ইউপি সদস্য আতাউর রহমান, মনোয়ার হোসেন, মো. মানিক মিয়া, ইউপি সদস্যা হোসনে আরাসহ অনুষ্ঠানে আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ইউনিয়নের সকল ইউপি সদস্য উপস্থিত ছিলেন।
আগামী অর্থ বছরের ১ কোটি ২৩ লাখ ৭৬ হাজার ৫শত ২৮ টাকার উন্মুক্ত বাজেট পেশ করা হয়।
বাজেট ঘোষণার পর প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, ছাত্রীদের মাঝে বাইসাইকেল, সেলাই ও কম্পিউটার প্রশিক্ষার্থীদের মাঝে সনদপত্র বিতরন করা হয়।
সাচনা বাজার ইউপির সহযোগীতায় প্রধান অতিথি সুনামগঞ্জ জেলা প্রশাসক মো. সাবিরুল ইসলাম অসহায় দারিদ্রদের ২০ জন ছাত্রীকে বাই সাকেইল, প্রতিবন্ধী ২০ জনকে হুইল চেয়ার, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনারকর্মী ইউনিয়নের বিভিন্ন দপ্তরে অর্ন্তভুক্ত ৪০ জনকে ছাতা, সেলাই ও কম্পিউটার প্রশিক্ষণার্থীদের মাঝে ৪০টি ছাতা ও স্বাস্থ্যকর্মী ও মিডিয়া কর্মীদের মাঝে ১৫টি রেইন কোট বিতরন করা হয়।
প্রধান অতিথি মো. সাবিরুল ইসলাম বলেন, বাজেট সভা ও অসহায় দারিদ্র ছাত্রী ও প্রতিবন্ধীদের মাঝে এ সকল উপকরণ বিতরন করা একটি মহৎ ও প্রশংসনীয় উদ্যোগ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: