শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১০ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হলেন মাওলানা আব্দুল খালিক বুড়মপুরী

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হলেন মাওলানা আব্দুল খালিক বুড়মপুরী

amarsurma.com

আবদুর রহমান জামী, শান্তিগঞ্জ প্রতিনিধি:

শান্তিগঞ্জ উপজেলার দরগাপাশা ইউনিয়নের বাংলাবাজার জামে মসজিদ’র ইমাম ও খতিব মাওলানা আব্দুল খালিক (২য় স্থান) অর্জন করে শ্রেষ্ঠ ইমাম নির্বাচিত হয়েছেন। ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জ জেলা কর্তৃক আয়োজিত ২২ মার্চ ২০২২ ইং সকাল ১১টায় এক প্রশিক্ষণ কর্মশালা ও ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী-২০২২ উদযাপন উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয় প্রাঙ্গণ থেকে র‌্যালি এবং র‌্যালি পরবর্তী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে “ইসলামের প্রসার প্রচারে বঙ্গবন্ধুর অবদান” শীর্ষক আলোচনা সভা ও দু’আ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আলোচনা সভা শেষে সুনামগঞ্জ জেলা পর্যায়ে প্রশিক্ষণপ্রাপ্ত শ্রেষ্ঠ তিনজন ইমামকে সম্মাননা ক্রেস্ট প্রদান ও শ্রেষ্ট ইমাম ঘোষনা করা হয়। এতে সভাপতিত্ব করেন ইসলামিক ফাউন্ডেশন সুনামগঞ্জের উপ-পরিচালক জনাব মোঃ মহিউদ্দিন।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ  জেলা প্রশাসক মোঃ জাহাঙ্গীর হোসেন। এ সময় অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আনোয়ার-উল-হালিমসহ বিভিন্ন উপজেলা হতে আগত ইমাম-মোয়াজ্জিনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মাওলানা আব্দুল খালিক বুড়মপুরী ইসলামিক ফাউন্ডেশন শান্তিগঞ্জ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি হিসেবে দীর্ঘদিন যাবত দায়িত্বরত রয়েছেন।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: