শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দক্ষিণ সুনামগঞ্জে নারীর ক্ষমতায়নে তরুণী সংগঠকদের সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ

দক্ষিণ সুনামগঞ্জে নারীর ক্ষমতায়নে তরুণী সংগঠকদের সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ

amarsurma.com

স্টাফ রিপোর্টার (সুনামগঞ্জ):
জেলার দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় নারীর ক্ষমতায়নের লক্ষে দুইদিন ব্যাপী সিলেট ও চট্টগ্রাম বিভাগের তরুণী সংগঠকদের সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকাল ১১টায় শান্তিগঞ্জ বাজারস্থ এফআইবিডিভি কেন্দ্রী প্রশিক্ষণ ভবনে প্রশিক্ষণ, গবেষনা ও পাঠাগার উপ পরিষদ, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ মহিলা পরিষদের আয়োজনে সুনামগঞ্জ জেলা মহিলা পরিষদের সমন্বয়ে প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়। এতে সিলেট ও চট্টগ্রাম বিভাগের ৬০ জন তরুণী সংগঠক দুইদিন ব্যাপী প্রশিক্ষণে অংশ গ্রহণ করেন।
নারীর ক্ষমতায়নের লক্ষে দুইদিন ব্যাপী প্রশিক্ষণের প্রথম দিনের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মহিলা পরিষদ সুনামগঞ্জ জেলা শাখার সভাপতি গৌরী ভট্টাচার্য্য।
সুনামগঞ্জ জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদক শরীফা আশ্রাফীর পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সুনামগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ নীলিমা চন্দ। এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রশিক্ষণ, গবেষনা ও পাঠাগার উপ-পরিষদ, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ মহিলা পরিষদের সম্পাদক রীনা আহমদ, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ মহিলা পরিষদের যুগ্ম-সাধারণ সম্পাদক সীমা মোসলেম, কেন্দ্রীয় কমিটি, বাংলাদেশ মহিলা পরিষদের সদস্য ও ফেসিলিটেটর শাহজাদী শামীমা আফজালী, সুনামগঞ্জ জেলা মহিলা পরিষদের সাবেক সভাপতি ও সদস্য মডারেটর শীলা লায়, অর্থ সম্পাদক মল্লিকা দাশ, দিপ্তী রাণী সিকদার, রঞ্জিতা রায়, রাশিদা বেগম, রীনা আহমদ, শাহজাদী শামীমা আফজালী, সালেহা বানু প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: