শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩
দাওরায়ে হাদীস (মাষ্টার্স) ও হিফজ সমাপন কারীদেরকে ছাত্র জমিয়তের সংবর্ধনা

দাওরায়ে হাদীস (মাষ্টার্স) ও হিফজ সমাপন কারীদেরকে ছাত্র জমিয়তের সংবর্ধনা

দক্ষিণ সুরমা প্রতিনিধি: আল-হাইয়াতুল উলইয়্যা লিল জামইয়াতিল কাওমীয়্যার অধীণে ১৪৩৯ হিজরী মোতাবেক ২০১৮ ইংরেজী সনে দাওরায়ে হাদীস (মাষ্টার্স) সমাপনকারী ও হিফজ তাকমীল সমাপনকারী ছাত্রদের সমমানে ছাত্র জমিয়ত বাংলাদেশ দক্ষিণ সুরমা উপজেলাধীন রেঙ্গা আঞ্চলিক শাখা’র পক্ষ থেকে গতকাল শুক্রবার বিকাল ৩টায় স্থানিয় রেঙ্গা হাজিগঞ্জ বাজার কিংডম পার্টি সেন্টারে এক বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে দাওরায়ে হাদীস (মাষ্টার্স) ও হিফজ তাকমীল সমাপনকারী প্রায় দেড় শতাধীক শিক্ষার্থীকে ক্রেস্ট দিয়ে সংবর্ধনা প্রদান করা হয়। শাখা সভাপতি হাফিজ আবু বকর মাশহুদ’র সভাপতিত্বে ও জয়েন্ট সেক্রেটারি কামরুল ইসলাম ও সেক্রেটারি হাফিজ আহমেদ সাঈদ-এর যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সংবর্ধনা অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন ছাত্র জমিয়ত কর্মী হাফিজ মিনহাজুর রহমান ওলী।

প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কেন্দ্রিয় জমিয়তের যুগ্ম মহাসচিব ও সাবেক এমপি এ্যাডভোকেট শাহীনুর পাশা চৌধুরী, প্রধান বক্তার বক্তব্য রাখেন সিলেট উইমেন্স মেডিকেল কলেজ-এর ডাইরেক্টর ও জালালাবাদ এসোসিয়েশন-এর সভাপতি আলহাজ কাপ্তান হোসেন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন কেন্দ্রিয় জমিয়তের নির্বাহী সদস্য ও সিলেট জেলা সাংগঠনিক সম্পাদক আলহাজ মাওলানা নজরুল ইসলাম, কেন্দ্রিয় যুব জমিয়ত সহ-সভাপতি ও দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা তৈয়বুর রহমান চৌধুরী, কেন্দ্রিয় ছাত্র জমিয়তের ভারপ্রাপ্ত সেক্রেটারি এম. সাইফুর রহমান, ইউরোপ জমিয়ত নেতা মাওলানা মুখলিসুর রহমান চৌধুরী, দক্ষিণ সুরমা উপজেলা জমিয়তের সভাপতি মাওলানা শরীফ আহমদ শাহান, সহ-সভাপতি মাওলানা খালিদ আহমদ, মাওলানা ফখরুল ইসলাম শরিষপুরী, উপজেলা সেক্রেটারি মাওলানা আজির উদ্দীন, জয়েন্ট সেক্রেটারি মাওলানা আবদুল কাদীর, উপজেলা ছাত্র জমিয়তের সভাপতি হাফিজ তাজুল ইসলাম, জয়েন্ট সেক্রেটারি কে এম তাহমীদ হাসান, ছাত্রনেতা আফফান আহমদ, আলী আকবর, হাফিজ মাজেদ আহমদ, রশীদ বিন সিরাজ, হা. হামীদুর রহমান, আসআদ আল মামুন, হাফিজ শিব্বীর আহমদ, রেজাউল করীম, মুহাম্মদ আলী মাবরুর প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: