শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:২০ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে আইন-শৃঙ্খলা কমিটির বৈঠক অনুষ্ঠিত

আমার সুরমা ডটকম:

সুনামগঞ্জের দিরাইয়ে আইন-শৃঙ্খলা কমিটির মাসিক বৈঠক উপজেলা নির্বাহী অফিসারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। সোমবার দুুপুরে উপজেলা নির্বাহী অফিসারের সভাপতিত্বে ও দিরাই থানার অফিসার ইন-চার্জ (তদন্ত) রতন দেবনাথের সঞ্চালনায় বৈঠকে উপস্থিত ছিলেন দিরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মঞ্জুর আলম চৌধুরী, সহকারি কমিশনার (ভ‚মি) জনি রায়, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার মোঃ আতাউর রহমান, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ সিরাজ উদ দৌলা, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা বাবলা হেমলিন, দিরাই সরকারি ডিগ্রি কলেজের বাংলা প্রভাষক মোঃ রফিকুল ইসলাম, দিরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মুজাহিদ সর্দারসহ সরকারি অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

বৈঠকে উপজেলার আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ের সার্বিক দিক নিয়ে আলোচনা করা হয়। বিশেষ করে নির্বাচনোত্তর বেশ কয়েকটি হত্যা ও সংঘর্ষ নিয়ে বিস্তারিত আলোচনা হয়। পাশাপাশি দিরাইয়ে বেশ কিছুদিন ধরে একটি সংঘবদ্ধ সিন্ডিকেট অবৈধভাবে ভারতীয় চিনির ব্যবসা করছে। এরই প্রেক্ষিতে প্রশাসনের কর্মকর্তারা এসব খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণের আশ^াস দেন বৈঠকে।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: