শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে জমি নিয়ে সংঘর্ষে হতাহত ১৫, আটক ৬

স্টাফ রিপোর্টার:

সুনামগঞ্জের দিরাইয়ে বোরো জমির ধান উঠানোকে কেন্দ্র করে সংঘর্ষে উভয়পক্ষের ১৫ জন হতাহত হয়েছে। এরমধ্যে ঘটনাস্থলেই একজন মারা যাওয়ার খবর পাওয়া গেছে। সোমবার সকাল সাড়ে ১০টায় উপজেলার তাড়ল ইউনিয়নের উজানধল গ্রামে এ ঘটনা ঘটে।

দিরাই থানা ও আহতদের সূত্রে জানা যায়, সোমবার সকাল সাড়ে ১০টার দিকে উজানধল গ্রামের দানু মিয়ার রোপনকৃত বোরো জমির ধান গাছ উপড়ে ফেলে দেয় সুফি মিয়ার লোকজন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে দেশীয় অস্ত্র নিয়ে উভয়পক্ষই সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে দানু মিয়ার শশুর গ্রামের আবিদ উল্লাহর ছেলে আনোয়ার মিয়া (৫৫) ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় আহতরা হলেন মৃত লুলু মিয়ার ছেলে মেহেদী হাসান (২০), মৃত আরিফ মিয়ার ছেলে সানোয়ার মিয়া (৫০), বকুল মিয়ার ছেলে উজ্জ্বল মিয়া (৩০) ও টিপন মিয়া (২৭), সাবাজ উল্লাহর ছেলে সুফি মিয়া (৪০), সাবরু মিয়ার ছেলে আবুল কালাম (৫০), মনফর উল্লাহর ছেলে সুজন মিয়া (৪০), দানু মিয়া (২৮) ও জুবেল মিয়া (২২)। ঘটনার পর এ পর্যন্ত ৬ জনকে আটক করা হয়েছে বলে জানা গেছে।

দিরাই থানার অফিসার ইন-চার্জ (তদন্ত) রতন দেবনাথ জানান, নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জে পাঠানো হয়েছে। পুলিশ পাহারায় মেহেদী হাসান নামে একজনকে সিলেট ওসমানী মেডিকেলে পাঠানো হয়। আটক করা হয়েছে মোট ৬ জনকে। এলাকার পরিস্থিতি এখন শান্ত রয়েছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: