শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:৩১ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে যুবক আটক

আমার সুরমা ডটকম:
সুনামগঞ্জের দিরাইয়ে এক প্রবাসির স্ত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে এক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের ভাইকে আটক করে জেল হাজতে প্রেরণ করেছে দিরাই থানা পুলিশ। এ ঘটনায় ধর্ষণ চেষ্টার নারী (২৮) বাদি হয়ে দিরাই থানায় মামলা দায়ের করেন।
মামলার এজহার সূত্রে জানা যায়, মঙ্গলবার আনুমানিক রাত ১২টায় উপজেলার রাজানগর ইউনিয়নের কালীনগর গ্রামের বাহরাইন প্রবাসি মোঃ জাহাঙ্গীর আলমের স্ত্রী (২৮) ও সাত বছরের একমাত্র কন্যা সন্তান নিয়ে স্বামীর বাড়িতে থাকেন। স্বামী প্রবাসে থাকায় নিজের প্রয়োজনে স্থানীয় রাজানগর বাজারে যেতে হয়। আসামী রাজানগর গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে আতাহারুল ইসলাম আতার (৩২) দোকান থেকে মাঝে মধ্যে মোবাইলে ফ্লেক্সিলোড করি। এরপর থেকে সে আমাকে মোবাইলে ফোনে কয়েক মাস যাবত উত্যক্ত করতে থাকে এবং বিভিন্ন ধরণের কুপ্রস্তাবও দেয়। আমি তার কোন কথাতে রাজি না হওয়ায় মঙ্গলবার রাত আনুমানিক ১২টার সময় আমার স্বামীর সাথে কথা বলার বাহানা করে রাজানগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েলের ভাই লম্পট আতাহারুল ইসলাম আতা আমার ঘরে জোরপূর্বক প্রবেশ করে এবং আমার শরীরের বিভিন্ন স্পর্র্শকাতর স্থানে হাত দিয়ে এক পর্যায়ে ধর্ষণের উদ্দেশ্যে কাপড় খোলার চেষ্টা করলে আমি চিৎকার দিলে পাশের ঘর থেকে শাশুড়ি, দেবরসহ অন্যান্যরা আসলে তাকে হাতে নাতে আটক করেন। এরপর দিরাই থানায় খবর দিলে তাৎক্ষণিক পুলিশ এসে আসামীকে আটক করে নিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম নারী বাদি হয়ে দিরাই থানায় মামলা দায়ের করেন।
এ ব্যাপারে জানতে চাইলে ঘটনার তদন্তকারী এসআই অরুপ বিশ^াস জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বাদিনীর ঘর থেকে আসামী আতাহারুল ইসলাম আতাকে আটক করে থানায় নিয়ে আসি। বিকেলে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: